BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার পুজোয় আপনার পাড়ায় নাচবেন মেমবউ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 24, 2016 5:12 pm|    Updated: July 13, 2018 3:53 pm

This Winter, Experience Mem Bou's Desi Dance

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাহেবসুবোদের কখনও কোমর দুলিয়ে, মাচার শো-তে নাচতে দেখেছেন?
আগেভাগে বলে রাখা ভাল, টলিপাড়া যে সব বিদেশি-বিদেশিনীদের ভাড়া করে নায়ক-নায়িকার সঙ্গে নাচায়, তাদের এই দল থেকে বাদ দিন! ভাবুন তো তার পরে! ভাল করে! মনে পড়ছে কি এমন কারও কথা?
মনে পড়বে কী করে! সব সাহেবসুবোর কি আর এ দেশের সঙ্গে শিকড়ের টান থাকে? না কি তারা যখন-তখন হামলা করে এদেশিদের বাড়িঘরে? যেমনটা আর কী করে থাকে ছোটপর্দার মেমবউ!
এবার রহস্যটা খোলসা হচ্ছে তো?
মানে, আপনি তৈরি থাকুন মেমবউ ওরফে বিনীতা চট্টোপাধ্যায়ের নাচ দেখার জন্য! এই উৎসবের মরশুমেই নাচবেন মেমবউ, তাও আপনার পাড়ায় এসে!
খবর আসলে এরকমটাই! এই পুজোর মরশুম থেকেই মফস্বলে শুরু হয়ে যায় মাচার শো! মানে, মঞ্চ বেঁধে নাচ, গানের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই এবার অংশ নিতে চলেছেন মেমবউ। এতটাই তাঁকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। ইতিমধ্যেই মেমবউয়ের নাচের দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছে দুর্গাপুর, মেদিনীপুর আর খড়গপুরে। পুরুলিয়া আর বাঁকুড়াও হাতে টাকা নিয়ে লাইন দিয়েছে মেমবউয়ের নাচের তারিখ বুক করবে বলে!
টালিগঞ্জের স্টুডিওপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই নিয়ে কথার পিঠে কথা! জানা গিয়েছে, শো পিছু ৫০,০০০ টাকা পারিশ্রমিকও নিচ্ছেন বিনীতা! তবে এখানেই তাঁকে নিয়ে মাতামাতি শেষ নয়। অনেক পুজো কমিটির সদস্যরা চাইছেন, এবারের পুজোর উদ্বোধন হোক মেমবউয়ের হাতেই! অবশ্য পুজো উদ্বোধন করলে কত নেবেন মেমবউ, তা এখনও জানা যায়নি!
মোদ্দা কথা, আপনার পাড়ায় নাচার জন্য মেমবউ পুরোপুরি তৈরি! একেবারে এদেশিদের মতোই গাছকোমর বেঁধে!
আপনি তৈরি তো?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে