BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিলাসিতার নয়া ঠিকানা ‘আরবানা’, শো ফ্ল্যাটের উদ্বোধনে টলিউডের একঝাঁক তারকা

Published by: Suparna Majumder |    Posted: August 20, 2018 2:56 pm|    Updated: August 20, 2018 5:47 pm

Urbana’s luxury condominium unveiled in presence of Tollywood stars, see pics  

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার উপর নীল আকাশ। নিচে বিছিয়ে রয়েছে সবুজ ঘাস। মাঝে শুরু আপনার আশিয়ানা। সাধের সেই বাড়ি যার স্বপ্ন প্রত্যেকটা মানুষ দেখে থাকে। সাধ্য থাকলে জীবনে আপস করবেই বা কেন? এমন বাড়ি বেছে নেবেন যা আপনাকে ঘরে ফেরার টান দেবে। দেবে তুলোর মতো নরম বিছানায় বসার আনন্দ। সুসজ্জিত ড্রয়িং রুমে বসে পছন্দের খাবার খাওয়ার স্বাধীনতা। জানলা দিয়ে যেখানে দেখা যাবে সুবিস্তৃত আকাশ। গোটা কলকাতা ধরা দেবে আপনার চোখের পাতায়। স্বপ্নের এই বাড়িই শহরবাসীর জন্য নিয়ে আসছে আরবানা ক্লাবহাউস। যার প্রতিটা ফ্ল্যাটে থাকছে বিলাসিতার নয়া ঠিকানা। তেমনই একটি শো ফ্ল্যাটের উদ্বোধন হল সম্প্রতি।

বিলাসিতার নয়া ঠিকানা আরবানা

বিলাসবহুল এই শো ফ্ল্যাটের উদ্বোধনে হাজির ছিলেন একঝাঁক তারকা। ছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়, পার্ণো মিত্র, এনা সাহা, পরিচালক অরিন্দম শীল, অভিনেতা হিরণ-সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

আরবানা-র উদ্বোধনে টলি তারকারা

[এলা এখন কেমন, নতুন নাটকে দেখালেন পরিচালক কৌশিক ঘোষ]

প্রায় ১ লক্ষ স্কোয়ার ফিটের উপর তৈরি এই আরবানা ক্লাবহাউসের এই শো ফ্ল্যাটে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এছাড়াও রয়েছে আরও অনেক সুবিধা। শহরের প্রাণকেন্দ্র বাইপাসে অবস্থিত আরবানা ক্লাবহাউস। অথচ শহরের কোলাহল থেকে একদম আলাদা। রয়েছে সুইমিং পুল, তাপমাত্রা নিয়ন্ত্রণকারী ল্যাপ পুল, রেস্তরাঁ, বার, কনফারেন্স রুম, কার্ডস রুম, শিশুদের জন্য একটি বিশেষ ঘর, অডিটরিয়াম, মাল্টিপারপাস স্পোর্টস কোর্ট।

আরবানা-র অন্দরমহল

এখানেই শেষ নয়, যাঁরা শরীরচর্চায় আগ্রহী, তাঁদের জন্য থাকছে ফিটনেস সেন্টার, যোগ এবং ধ্যান করার জন্য আলাদা ঘর। এছাড়া ইন্ডোর গেমস রুম, দুটি স্কোয়াশ কোর্ট এবং অবশ্যই আউটডোর গেমের জন্য রয়েছে অনেকখানি খোলা জায়গা।

আরবানার ডিরেক্টর প্রদীপ কুমার সুরেকার মতে, একটি কমপ্লিট প্যাকেজ পাবেন ক্রেতারা। পাবেন বিশ্বমানের সুযোগ-সুবিধা। ম্যানেজিং ডিরেক্টর ময়ঙ্ক জালান জানান, আরবানা একটি কমপ্লিট রিয়াল এস্টেট ডেস্টিনেশন। সমস্ত সুযোগ-সুবিধা নিয়ে একেবারে বাড়িতে থাকার মতো পরিবেশ দেবে। আরবানার বাসিন্দা হিসেবে সহমত পোষণ করেন পরিচালক অরিন্দম শীল। অভিনেত্রী পায়েল সরকারের মতে, আরবানাতে থাকাটা যেন স্বর্গীয় অনুভূতির মতো।

[সব শিশুর জন্য এই পৃথিবী, বার্তা দিল নতুন নাটক ‘প্রোটেক্টর’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে