BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মেক ইন ইন্ডিয়া’র বার্তা নিয়ে প্রকাশ্যে ‘সুই ধাগা’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: August 13, 2018 6:41 pm|    Updated: August 13, 2018 6:41 pm

Varun, Anushka’s 'Sui Dhaaga trailer spreads Make in India slogan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাল ছেড়ো না বন্ধু, বরং কন্ঠ ছাড়ো জোরে’- কবীর সুমনের এই কথাই যেন পরিচালক শরৎ কাটারিয়ার ক্ষেত্রে প্রযোজ্য। স্বাধীনতা দিবসের আগে যেন পর্দায় নয়া স্বদেশি আন্দোলনের সূচনা করে দিলেন বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা। প্রকাশ্যে এল ‘সুই ধাগা’-র ট্রেলার। এই নিয়ে আরও একবার সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠার কাহিনি তুলে ধরলেন প্রযোজক মণীশ শর্মা।

[ভাওয়াল সন্ন্যাসীর প্রত্যাবর্তন, প্রকাশ্যে ‘এক যে ছিল রাজা’র টিজার]

ট্রেলার শুরু হয়েছে মৌজির কথা দিয়ে। কোনও কাজই ঠিকভাবে করে উঠতে পারে না গাজিয়াবাদের যুবক। এর জন্য বাইরে তো হাসির পাত্র সে হয়েইছে, বাড়িতেও বাবার (রঘুবীর যাদব) নিত্য গঞ্জনা শুনতে হয় তাকে। বারবার স্বামীর অপমান সইতে পারে না মমতা (অনুষ্কা শর্মা)। সেই পরামর্শ দেয় নিজে থেকে কিছু করার। তখনই আসে মেড ইন ইন্ডিয়া ‘সুই ধাগা’র পরিকল্পনা। যেমন ভাবা, তেমনই কাজ। সুই ধাগার জোরেই বিশ্বজয়ের স্বপ্ন দেখে মৌজি-মমতা। তবে সাফল্যের পথ কখনই মসৃণ হয় না। এক্ষেত্রেই হয়নি। কিন্তু চেষ্টা সাফল্যের রূপ পেয়েই যায়।

এর আগে দর্শকদের ‘দম লাগা কে হেইসা’-র মতো ছবি উপহার দিয়েছে মণীশ মালহোত্রা-শরৎ কাটারয়া জুটি। ২০১৪ সালে মেক ইন ইন্ডিয়া ক্যাম্পেন শুরু করেছিল সরকার। তা থেকেই অনুপ্রাণিত হয়ে এই নতুন সিনেমা তৈরি করা হয়েছে। ছবির জন্য আলাদা করে সেলাইয়ের কাজও শিখেছেন বরুণ-অনুষ্কা। কিন্তু অনেকের মতে সাধারণ মধ্যবিত্ত মানুষ হয়ে ওঠার আপ্রাণ চেষ্টা করলেও তা সম্ভব হয়নি নায়ক-নায়িকার পক্ষে। চেহারায় মাত খেয়ে গিয়েছেন দু’জন। তবে এ তো কেবল ঝলক মাত্র। সিনেমা মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর।  

[কিংবদন্তির মৃত্যু হয় না, জন্মদিনে শ্রীদেবীকে স্মরণ বনি-জাহ্নবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement