BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বলিউড নায়কদের টক্কর দিতে আসছেন দক্ষিণী বিজয়, ‘লাইগার’ ছবির ট্রেলারে বড় চমক

Published by: Akash Misra |    Posted: July 21, 2022 12:13 pm|    Updated: August 2, 2022 4:42 pm

Vijay Deverakonda's New Movie Liger Trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কিছুটা টাইগার, কিছুটা লায়ন। আমি ক্রশবিট, আমার নাম লাইগার!’ এরকমই সংলাপে মারকাটারি এন্ট্রি। পেশি ফুলিয়ে ভরপুর অ্যাকশন। চোখের চাউনিতেই উপচে পড়ছে রাগের আগুন! হ্যাঁ, ঠিক এইভাবেই বলিউডে পা দিচ্ছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। ছবির নাম ‘লাইগার’। কিছুদিন আগে ছবির প্রথম ঝলকেই চমক দিয়েছিলেন বিজয়। আর এবার ট্রেলারে বুঝিয়ে দিলেন, বলিউডকে পকেটে পুরতে একেবারে তৈরি তিনি।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিজয় খুব বড় নাম। বিজয়ের ছবি মুক্তি পেলেই অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েন। বক্স অফিস নিজের হাতের মুঠোতেই রাখেন বিজয়। ফ্যানেরা বলছেন, বলিউডেও চলবে বিজয়ের জয়যাত্রা। তারই ইঙ্গিত ‘লাইগার’ (Liger) ছবির ট্রেলারে।

[আরও পড়ুন: ‘আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউডের মাফিয়ারা!’ বিস্ফোরক অভিযোগ তনুশ্রী দত্তর ]

ট্রেলারে আভাস মিলল, মুম্বইয়ের বস্তির এক চাওয়ালা থেকে মার্কিনযুক্তরাষ্ট্রে বক্সিং চ্যাম্পিয়নশিপ জিতে নেওয়ার গল্প। সঙ্গে ঘাত, প্রতিঘাত, বদলা। রয়েছে প্রেম ও বিরহও। করণ জোহরের ধর্মা প্রোডাকশনে তৈরি এই ছবিতে বিজয় দেবেরাকোন্ডা ছাড়াও রয়েছে অভিনেত্রী রম্যা কৃষ্ণান।

‘লিগার’ ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু সহ পাঁচটি ভাষায়। ছবিতে বিজয়ের সঙ্গে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করবেন মাইক টাইসনও। ছবির গোটা শ্যুটিং হয়েছে মার্কিন মুলুকে। মুম্বইয়ের এক চাওয়ালার পেশাদার বক্সার হয়ে ওঠার গল্পই দেখা যাবে ‘লাইগার’ ছবিতে। এই ছবিতে অভিনয়ের জন্য কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে যেতে হয়েছে বিজয়কে। মার্শাল আর্টের ট্রেনিং নিতে থাইল্যান্ডে গিয়ে প্রশিক্ষণও নিয়েছেন তিনি। বদল ঘটিয়েছেন গোটা চেহারার। বিজয়ের কথায়, শুধু শারীরিক নয়, মানসিক পরিবর্তন ঘটেছে প্রচুর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vijay Deverakonda (@thedeverakonda)

[আরও পড়ুন: বোনের সঙ্গে প্রেম আর দিদির সঙ্গে বিয়ে! ‘অর্জুনে’র ভালবাসা নিয়ে জোর চর্চা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে