BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অন্তঃসত্ত্বা অবস্থাতেও শীর্ষাসন! বিরাটের সাহায্যেই ‘অসাধ্য সাধন’ অনুষ্কার, ছবি ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: December 1, 2020 2:46 pm|    Updated: December 1, 2020 2:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী জানুয়ারিতেই বিরুষ্কার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তাঁদের সঙ্গে তাঁদের অনুগামীরাও অপেক্ষায় রয়েছেন সুসংবাদটির জন্য। আপাতত অস্ট্রেলিয়ার সঙ্গে বাইশ গজের যুদ্ধে ব্যস্ত স্বামী বিরাট (Birat Kohli)। এদিকে স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) দেশে বসে নিজেকে প্রস্তুত করে নিচ্ছেন জীবনের নতুন অধ্যায়ের জন্য। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি শেয়ার করেছেন একটি ছবি। তাতে দেখা যাচ্ছে অন্তঃসত্ত্বা অবস্থাতেও শীর্ষাসন করছেন বলিউড অভিনেত্রী। তাঁকে সাহায্য করছেন স্বয়ং বিরাট!

বলাই বাহুল্য ছবিটি পুরনো। আপাতত সেই ছবিই শেয়ার করেছেন অনুষ্কা। যা থেকে স্পষ্ট, গর্ভবতী হওয়ার পরও বরাবরের যোগাসনের অভ্যাস থেকে বিরত হননি তিনি। যোগাসনের মধ্যে শীর্ষাসন অত্যন্ত কঠিন। তবু তাই সই। সঙ্গে যখন রয়েছে বিরাটের সাপোর্ট। সেই সঙ্গে সাবধানতার জন্য দেওয়ালের পাশেই ব্যায়ামটি করতে দেখা যাচ্ছে তাঁকে। অনুষ্কা তাঁর পোস্টে লিখেছেন, খুব বেশি ঝুঁকে যে যোগাসনগুলি করতে হয় সেগুলি বাদ দিয়ে চিকিৎসকের পরামর্শ মেনে বাকিগুলি করছেন তিনি। তবে এই অবস্থায় এমন ধরনের যোগাসনের ক্ষেত্রে কারও সাপোর্ট যে অত্যন্ত জরুরি, তাও স্পষ্ট করে জানিয়েছেন অভিনেত্রী। আর তাঁর ক্ষেত্রে সেই মানুষটি আর কে হতে পারেন, বিরাট কোহলি ছাড়া। যিনি নিজেও শারীরিক দিক দিয়ে দক্ষতার শীর্ষে অবস্থান করেন।

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিতে চলেছেন? ইনস্টাগ্রামে প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা জিৎ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

তবে কেবল বিরাট নন, নিজের যোগাসনের শিক্ষিকা ইফা শ্রফের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অনুষ্কা। জানিয়েছেন, ভারচুয়াল ভাবে হলেও তাঁর শিক্ষিকা তাঁর পাশে রয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের প্রিয় যোগাসনগুলি করতে পেরে যে তিনি দারুণ খুশি তাও জানিয়েছেন তিনি। পোস্টটি ভাইরাল হতে সময় লাগেনি।

অজি সিরিজের প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে আসবেন বিরাট কোহলি। জীবনের এমন মুহূর্তে স্ত্রীর পাশে থাকতে চান ভারত অধিনায়ক। তবে এই মুহূর্তে বিদেশে থেকেও তিনি যে রয়েছেন অনুষ্কার পাশেই তা যেন স্পষ্ট হয়ে গেল তারকা অভিনেত্রীর আজকের পোস্টে।

[আরও পড়ুন: সুশান্তের নাম ব্যবহার করে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা! নেটিজেনদের রোষানলে KRK]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement