BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নির্ভয়া কাণ্ডের তদন্ত উঠে আসবে পর্দায়, রহস্য খুলবে নতুন ওয়েব সিরিজে

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2019 9:22 pm|    Updated: March 11, 2019 9:22 pm

Web seriese on Nirbhaya issue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির পর এবার নির্ভয়া কাণ্ড নিয়ে তৈরি হল ওয়েব সিরিজ। পরিচালনা করেছেন ইন্দো-কানাডিয়ান পরিচালক রিচি মেহতা। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। নাম ‘দিল্লি ক্রাইম’। সদ্য এই ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ করল। নির্ভয়া কাণ্ডের তদন্তই এখানে মূল প্লট। ‘দিল্লি ক্রাইম’-এ অভিনয় করেছেন শেফালি শাহ, রসিকা দুগ্গল, আদিল হোসেন, রাজেশ তাইলাং, গোপাল দত্ত এবং বিনোদ শেরাওয়াত। রসিকা, শেফালি শাহ এবং আদিল হোসেনকে দেখা যাবে এই ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে।

[এবার বড়পর্দায় ‘৭১-এর যুদ্ধের নায়ক রণবীর সিং]

২০১২ সালের সেই ভয়ানক ধর্ষণ কাণ্ডে গোটা দেশ যেভাবে উত্তাল হয়েছিল এবং প্রশাসনের তরফে যেভাবে তদন্তের মাধ্যমে এই অভিযুক্তদের পাকড়াও করা হয়েছিল, সেই প্লটেই তৈরি হয়েছে ছবি। সেই রাতে নির্ভয়া এবং তার বন্ধুর ওপর ছ’জনের একটি দল হামলা চালায়। বাস ফাঁকা থাকার সুযোগ নিয়ে তারা নৃশংসভাবে নির্ভয়াকে ধর্ষণ করে। দেশজুড়ে শুরু হয় প্রতিবাদ। সেসময় নির্ভয়া কাণ্ডের দোষীদের খুঁজে বের করা দায়িত্ব বর্তায় দিল্লির এক মহিলা পুলিশ আধিকারিকের ওপর। যার নাম বর্তিকা চতুর্বেদী। দিল্লি পুলিশের এই কেস ফাইল থেকেই তৈরি হয়েছে নেটফ্লিক্স সিরিজ। বর্তিকা চতুর্বেদীর চরিত্রে দেখা যাবে শেফালি শাহকে।

[‘পদ্ম’ সম্মান পেলেন শঙ্কর মহাদেবন, প্রভুদেবা-সহ বাংলার দুই শিল্পী]

২০২৯-এর সানডেন্স ফিল্ম ফেস্টিভ্যালে এই ওয়েব সিরিজের প্রিমিয়ার হয়। সমালোচকদের থেকে বেশ প্রশংসিতও হয় ‘দিল্লি ক্রাইম’। মার্চের ২২ তারিখ থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে