BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সেলেবদের এই ‘অদ্ভুত’ অভ্যাসগুলি জানলে অবাক হবেন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2017 3:06 pm|    Updated: January 11, 2021 5:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেদের প্রিয় নায়ক-নায়িকাকে বড়পর্দায় যতটুকু দেখা যায়, তা থেকেই তাঁদের ব্যক্তিগত জীবনযাপনের ধারণা খোঁজার চেষ্টা করেন ভক্তরা। ইদানিং অবশ্য সোশ্যাল মিডিয়ার কৃপায় তারকাদের অন্দরমহলে ঢুকে পড়ার সুযোগ পান ফ্যানরা। তবে তাতে কি আর তাঁদের স্বভাব বা অভ্যেসের সবটুকু জানা সম্ভব হয়? তা তো নয়। এমন অনেক অভ্যেস আছে, যার কথা ভক্তদের থেকে লুকিয়ে রাখারই চেষ্টা করেন সেলেবরা। তেমনই কিছু অদ্ভূত অজানা অভ্যেসের কথা তুলে ধরা হল এই প্রতিবেদনে।

(নিষিদ্ধপল্লির পতিতার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে!)

জিতেন্দ্র: বলিউডের এই এভারগ্রিন নায়কের অভ্যাসের কথা শুনলে নিশ্চয়ই নাক শিঁটকোবেন। পেট পরিষ্কার রাখতে ও মলত্যাগ স্বাভাবিক রাখতে অনেকেই পেঁপে খেয়ে থাকেন। তবে এই অভিনেতা পেঁপে খাওয়াকে এক অন্য পর্যায়ে পৌঁছে দিয়েছেন। পেঁপে হাতেই শৌচালয়ে ঢুকে পড়েন তিনি। মলত্যাগের সময় বসে সেই পেঁপে খান। শুনতে অবাক লাগলেও এমন কাণ্ড নাকি প্রায়ই ঘটিয়ে থাকেন জিতেন্দ্র।

459c3a954dd92f1ab24221896b3e63a8

শাহরুখ খান: নিজের জুতোর প্রতি দারুণ ভালবাসা কিং খানের। পায়ের জুতো জোড়াকে তিনি এতটাই ভালবাসেন যে তাদের ছেড়ে থাকতেই পারেন না বলিউড বাদশা। তাই যতক্ষণ জেগে থাকেন, জুতো জোড়া পায়েই থাকে। শুধু ঘুমানোর আগে তা খুলে রাখেন। তবে মাঝে মধ্যে জুতো পরেও ঘুমানোর অভ্যেস রয়েছে শাহরুখের। কিং খানের ‘জাবরা’ ফ্যানদের কি জানা ছিল এই তথ্য?

sushmita-sen-11

সুস্মিতা সেন: মিস ইউনিভার্স বাথরুমে স্নান করতে একেবারেই পছন্দ করেন না। স্নানের জন্য তাঁর পছন্দের জায়গা হল খোলা ছাদ বা ব্যালকনি। সেখানেই একটি বাথটব বানিয়ে নিয়েছেন। রাতের আকাশের চাঁদ তারার অপরূপ শোভার নিচেই স্নাত হয় সুস্মিতার শরীর।

(১২ বছর পর প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অক্ষয়)

ব্র্যাড পিট: তাঁর সুঠাম দেহের অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। কিন্তু জানেন কি, হলিউডের এই সুপারস্টার স্নানের সময় সাবান ব্যবহার করেন না! তাঁর মতে সাবানে বিষাক্ত কেমিক্যাল থাকে। যা শরীরের ক্ষতি করতে পারে। তাই সাবান থেকে দূরে থাকাই অভ্যেস ব্র্যাড পিটের।

Pamela-Anderson

পামেলা অ্যান্ডারসন: নতুন নতুন পোশাকে, নয়া লুকে তাঁকে দেখতে উৎসুক হয়ে থাকে তাঁর ফ্যানরা। আর তিনি কিনা নিজেই নিজেকে ভয় পান! হ্যাঁ, এটাই সত্যি। ‘বেওয়াচ’-এর বিউটি কুইন পামেলা আয়নায় মুখ দেখতে ভয় পান। আয়নায় নিজের প্রতিচ্ছ্ববি দেখলে অস্বস্তি হয় তাঁর। ভাবুন তো! আয়না ছাড়া কীভাবে এত সাজগোজ করেন তিনি! পামেলার প্রতিভার সত্যিই তুলনা হয় না।

অমিতাভ বচ্চন: বিগ বি-র এই অভ্যেস ইতিমধ্যে হয়তো অনেকেরই নজরে পড়েছে। অনেকে আবার ভেবেছেন, ভুলবশত এমনটা করেছেন বলিউড শেহনশা। কিন্তু না। সজ্ঞানেই তিনি নিজের হাতে দু’টি ঘড়ি পরেন। এই অভ্যেসের শুরু হয় যখন ছেলে অভিষেক বিদেশে পড়াশুনা করতেন। একটি ঘড়িতে ভারতের সময় দেখাত এবং অন্যটিতে মার্কিন মুলুকের। তারপর থেকেই অমিতাভের জোড়া ঘড়ি স্টাইল স্টেটমেন্টে পরিণত হয়েছিল।

Megan-Fox-body-is-better-than-ever-following-post-pregnancy-weight-loss-288203312

মেগান ফক্স: তাঁর অভ্যেসের কথা জানতে পারলে বাড়ির কচিকাচারা দারুণ খুশি হবে। কারণ এমন অভ্যেসের জন্য অনেক বাচ্চাকেই বাবা-মায়ের কাছে বকা শুনতে হয়। জানেন কী করেন হলিউড কাঁপানো এই হট অ্যান্ড সিজলিং অভিনেত্রী? মলত্যাগের পর ফ্লাশ করেন না! নিজেই এ কথা স্বীকার করে নিয়েছেন মেগান। তাঁর এমন ‘নোংরা’ অভ্যাসে নাজেহাল তাঁর বন্ধুরাও। প্রায়ই এ নিয়ে মেগানের উপর বিরক্ত হন তাঁরা। তবে মেগান হোক বা কচিকাচা, এই অভ্যেসের তারিফ কিন্তু একেবারেই করা চলে না।

(‘বিকিনিটাও খুলে ফেলুন’, নেটদুনিয়ায় হেনস্তার শিকার মন্দিরা)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement