BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নির্বাচনী লড়াইয়ে নামছেন না, সাফ জানিয়ে দিলেন বিরক্ত সলমন

Published by: Sandipta Bhanja |    Posted: March 22, 2019 2:10 pm|    Updated: March 22, 2019 2:10 pm

Won't join politics, says Bollywood actor Salman Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের দৌড়ে প্রার্থী হিসেবে নাম লেখাচ্ছেন না সলমন খান। না তিনি কোনও রাজনৈতিক দলের হয়ে লড়ছেন, না কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচারে অংশগ্রহণ করছেন!- সাফ জানিয়েছেন খোদ সলমন। বৃহস্পতিবারই নিজের টুইটারে এই বার্তা দিয়ে রাজনীতিতে যোগদানের সমস্ত ধোঁয়াশা পরিষ্কার করে দিয়েছেন তিনি।

[ঘাটেলের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে টুইট বার্তা প্রতিদ্বন্দী দেবের]

দিনকয়েক আগেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ নিশ্চিত করেছিলেন যে সলমন মধ্যপ্রদেশের পযর্টন ও সংস্কৃতির হয়ে প্রচারে নামছেন। শুধু তাই নয়, এর সঙ্গে শোনা গিয়েছিল ভোটের প্রাক্কালে ভাইজান নাকি কংগ্রেসের হয়ে প্রচারে নামবেন। সূত্রের খবর অনুযায়ী, কংগ্রেসের মুখপাত্র পঙ্কজ চতুর্বেদী জানিয়েছেন, দলের বেশ কয়েকজন নেতা এই বলিউড অভিনেতার সঙ্গে কথা বলেছেন কংগ্রেসের হয়ে ইন্দোরে প্রচারের নামার জন্য। আর তাই কংগ্রেসের হয়ে ভাইজানের প্রচারে নামাটাও একপ্রকার ইতিবাচক হিসেবেই ধরে নিয়েছিলেন তারা।

প্রসঙ্গত, সলমন জন্মসূত্রে মধ্যপ্রদেশের ইন্দোরের। সলমনের শৈশবের বেশ কয়েক বছর কেটেছে এই ইন্দোরে। আর সেই আবেগকে সামনে রেখেই সলমনকে বাজি ধরতে চলেছিল কংগ্রেস পার্টি। আরেকটু পরিষ্কার করে বললে, সেখানকার বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখে ফেলার জন্যই এহেন ছক কষা হয়েছিল কংগ্রেসের তরফে। এর আগে, বিভিন্ন সরকারি প্রকল্পের প্রচারের জন্য সলমনকে দেখা গেলেও কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচারে নামেননি তিনি। আর এবারও ঠিক সেই পথেই হাঁটবেন ভাইজান।

[৭১-এর যুদ্ধের প্রেক্ষাপটে আসছে ছবি, মুখ্যচরিত্রে অজয় দেবগণ]

সম্প্রতি, নরেন্দ্র মোদি আসন্ন লোকসভা নির্বাচনে ভোটদানের ক্ষেত্রে অনুপ্রেরণা জোগানোর জন্য বলিপাড়ার বেশ ক’জন প্রথমসারির অভিনেতা-অভিনেত্রীদের কাছে আবেদন জানিয়ে টুইট করেছিলেন। তাঁদের মধ্যে নাম ছিল সলমন খানেরও। মোদির এই প্রস্তাবকেই টুইটারে প্রথমে সমর্থন জানিয়ে ভাইজান লেখেন, “আমরা গণতন্ত্র এবং প্রত্যেক ভারতীয়েরই অধিকার রয়েছে ভোটপ্রদানের। আমি প্রত্যেক যোগ্য ভারতীয়কে নিজের অধিকার কাজে লাগাতে এবং সরকার গঠনে অংশগ্রহণ করতে আবেদন জানাচ্ছি।” এই টুইটের সঙ্গে সঙ্গে ভাইজান আরেকটি টুইটও করেন, যেখানে তিনি এটা পরিষ্কার করে দেন যে ভারতীয় জনতাকে ভোটপ্রদানের জন্য আবেদন জানালেও তিনি সক্রিয়ভাবে কোনও রাজনৈতিক দলের হয়ে ভোটের প্রচারে অংশ নেবেন না। কিংবা নির্বাচন প্রার্থী হিসেবেও লড়তে নারাজ।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে