Advertisement
Advertisement
Gujarat

হাইওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকে সজোরে ধাক্কা গাড়ির, গুজরাটের ভয়াবহ দুর্ঘটনায় মৃত ১০

দুমড়ে মুচড়ে যায় প্রায় পুরো গাড়িটাই।

10 died in highway accident in Gujarat

নিজস্ব চিত্র।

Published by: Anwesha Adhikary
  • Posted:April 17, 2024 6:16 pm
  • Updated:April 17, 2024 6:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা গুজরাটে (Gujarat)। দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে গেল যাত্রীবাহী গাড়ি। ভয়াবহ দুর্ঘটনায় অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে বলে খবর। হাইওয়ের উপর এমন দুর্ঘটনার জেরে ব্যাপক যানজটও তৈরি হয়।

জানা গিয়েছে, বুধবার ভদোদরা থেকে হাইওয়ে ধরে আহমেদাবাদ যাচ্ছিল মারুতি সুজুকি এরটিগা গাড়িটি। হাওইয়ে ধরে দ্রুতগতিতে গাড়ি ছুটছিল। সেই সময়েই বিপত্তি। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে গিয়ে গাড়িটি ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে দুমড়ে মুচড়ে যায় প্রায় পুরো গাড়িটাই। ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়। মৃতরা সকলেই ওই গাড়ির যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: কাকার সঙ্গে চুটিয়ে প্রেম, ঘনঘন ফোনালাপ মেয়ের! দুজনকেই খুন করলেন বাবা, দোসর ছেলে]

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় পুলিশ। নিয়ে যাওয়া হয় দুটি অ্যাম্বুল্যান্স। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালে চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় তাঁদের। ৯৩ কিলোমিটার দীর্ঘ হাইওয়ের নাদিয়াদ এলাকায় বুধবার দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে সেখানে পৌঁছন স্থানীয় বিধায়কও।

Advertisement

কীভাবে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মারল গাড়িটি? প্রাথমিকভাবে অনুমান, কোনও যান্ত্রিক ত্রুটির কারণে আচমকাই ট্রাকটি রাস্তার ধারে দাঁড়িয়ে পড়ে। তার ঠিক পিছনেই দ্রুতগতিতে আসছিল গাড়িটি। কিন্তু দাঁড়িয়ে পড়া ট্রাক দেখে গাড়ি নিয়ন্ত্রণ করতে পারেননি চালক। সোজা গিয়ে ট্রাকে ধাক্কা মারে গাড়ি। আপাতত নজরদারি দল মোতায়েন করা হয়েছে ওই হাইওয়েতে।

[আরও পড়ুন: দিল্লির ব্যস্ত উড়ালপুলে শুটআউট, পুলিশ অফিসারকে ‘খুন’ করে আত্মঘাতী যুবক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ