২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নৃশংস! ১০ বছরের শিশুকে ধর্ষণের পর খুন করে ফেলে দেওয়া হল রেললাইনে, চাঞ্চল্য মধ্যপ্রদেশে

Published by: Anwesha Adhikary |    Posted: June 29, 2022 3:44 pm|    Updated: June 29, 2022 3:44 pm

10 year old raped and murdered by relative in Madhyapradesh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশ বছর বয়সি এক নাবালিকাকে ধর্ষণ (Minor Raped) করে খুনের অভিযোগ উঠল তারই এক আত্মীয়ের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রের এই ঘটনায় মূল অভিযুক্ত এখনও পলাতক। জানা গিয়েছে, আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে ওই নাবালিকাকে নিয়ে গিয়েছিল তারই আত্মীয়। তারপর রেললাইনের ধার থেকে নাবালিকার মৃতদেহ উদ্ধার করা হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত দু’দিন ধরে নিখোঁজ ছিল নাবালিকা। রবিবার দুপুর দু’টোর পর থেকেই মেয়েটিকে দেখতে পাননি তার অভিভাবকরা। জানা গিয়েছে, ভাইয়ের সঙ্গে খেলতে গিয়েছিল নাবালিকা। সেই সময়েই নাবালিকাকে নিয়ে চলে যায় অভিযুক্ত আত্মীয় কাল্লু রাঠোর। একাই বাড়ি ফিরে আসে মেয়েটির ভাই। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, কাল্লুর সঙ্গে আইসক্রিম খেতে গিয়েছে নাবালিকা। কিছুক্ষণ পরে একাই বাড়ি ফিরে আসে কাল্লু। মেয়েকে দেখতে না পেয়ে প্রশ্ন করেন নাবালিকার মা-বাবা। তখন কাল্লু জানায়, আইসক্রিম কিনে দেওয়ার পরে চলে গিয়েছে নাবালিকা।

[আরও পড়ুন: ৬০ ঘণ্টায় দুই দেশে সফর, ১৫টি বৈঠক! নজির গড়ে ভারতে ফিরলেন প্রধানমন্ত্রী মোদি]

এই কথা জানার পরেই থানায় গিয়ে মেয়েকে খোঁজার চেষ্টা শুরু করেন নাবালিকার বাবা-মা। সেই ফাঁকেই পালিয়ে যায় অভিযুক্ত কাল্লু। সিসিটিভি ফুটেজ থেকে জানা যায়, শেষবার কাল্লুর সঙ্গেই দেখা গিয়েছিল ওই নাবালিকাকে। দু’দিন পরে মঙ্গলবার রেললাইনের ধার থেকে উদ্ধার করা হয় নাবালিকার মৃতদেহ। জামাকাপড় ছিঁড়ে রক্তাক্ত অবস্থায় পড়েছিল দেহটি। সেখান থেকেই পুলিশের অনুমান, ধর্ষণ করে খুন করা হয়েছে নাবালিকাকে। মৃতদেহের পাশ থেকে একটি রক্তমাখা পাথরও পাওয়া যায়। সম্ভবত সেই পাথর দিয়ে আঘাত করেই খুন করা হয়েছে।

বেপাত্তা কাল্লুর খোঁজে বিশেষ দল গঠন করে তল্লাশি চালাচ্ছে স্থানীয় পুলিশ। সেই সঙ্গে নাবালিকার মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্তে পাঠানো হয়েছে তার মৃতদেহ। খুন ও ধর্ষণের অভিযোগের পাশাপাশি পকসো আইনেও মামলা দায়ের করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

[আরও পড়ুন: সাপ, কচ্ছপ-সহ ১০৯টি বন্যপ্রাণী পাচারের চেষ্টা, ব্যাংকক বিমানবন্দরে গ্রেপ্তার দুই ভারতীয় মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে