BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাশ্মীরের রামবানে খাদে পড়ল গাড়ি, মৃত কমপক্ষে ১১

Published by: Soumya Mukherjee |    Posted: March 16, 2019 4:44 pm|    Updated: March 16, 2019 4:44 pm

11 killed in a road accident at Ramban in Jammu & Kashmir.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাদে গাড়ি পড়ে মৃত্যু হল কমপক্ষে ১১ জনের। আহত হয়েছেন আরও দুজন। শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের রামবান জেলায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, চান্দেরকোট থেকে রাজগড় যাচ্ছিল ওই যাত্রীবোঝাই গাড়িটি। আজ সকাল সাড়ে ১০টা নাগাদ কুন্ডানালা এলাকার কাছে এসে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। এরপরই সোজা গভীর খাদে গিয়ে পড়ে গাড়িটি। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। ওই গাড়িতে থাকা বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হল সেখানে মারা যান ছ’জন।

[ভগবান না পারলে সাংসদ কীভাবে আশাপূরণ করবে? বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রীর]

এর আগে গত ৩ মার্চ জম্মু ও কাশ্মীরের উধমপুর, কিস্তোয়ার ও রামবান জেলায় পৃথক তিনটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ১০ জনের। তাঁদের মধ্যে দু’জন মহিলাও ছিলেন। এছাড়া গুরুতর জখম হন অন্তত ৩৪ জন। উধমপুর জেলায় প্রায় ৪০ জন যাত্রী বেসরকারি একটি বাসে চেপে যাচ্ছিলেন। সুরিনসারের চান্দে গ্রামের কাছে পাহাড়ি রাস্তায় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। পাঁচদিন বন্ধ থাকার পর ওইদিনই জম্মু থেকে শ্রীনগরে যাওয়ার রাস্তা খোলা হয়েছিল। কিন্তু, ওই বাসচালক ট্রাফিক পুলিসের নজর এড়াতে জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের বদলে গ্রামের একটি রাস্তা ধরে যাচ্ছিলেন। সেই সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি।

অপর একটি দুর্ঘটনায় কিস্তোয়ার জেলায় প্রাণ হারায় এক যুবতী-সহ তিনজন। তাঁদের মধ্যে একজন তরুণীও রয়েছেন। তিন তারিখ সকাল সাড়ে নটা নাগাদ একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। কিস্তোয়ার যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। আর জম্মু-শ্রীনগরের রামবান এলাকার জাতীয় সড়কে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় এক চালকের। জম্মুর বাসিন্দা মৃত ওই ট্রাক চালকের নাম গুরুদেব সিং। তিনটি দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুতে শোকপ্রকাশ করেন জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক। রাজভবনের এক মুখপাত্র জানিয়েছেন, মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বার্তা দিয়েছেন রাজ্যপাল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে