BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

মাত্র ১১ বছর বয়সেই ব্যাংক ডাকাতি! ২০ লক্ষ টাকা নিয়ে চম্পট বালক, তাজ্জব ব্যাংককর্মীরা

Published by: Biswadip Dey |    Posted: September 30, 2020 5:12 pm|    Updated: September 30, 2020 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমটা কেউই আন্দাজ করতে পারেনি। কিন্তু দিনের শেষে হিসেব মেলাতে গিয়েই গরমিল। দেখা গেল ব্যাংক থেকে উধাও হয়ে গিয়েছে ২০ লক্ষ টাকা! সিসিটিভি ক্যামেরা থেকে ক্রমে পরিষ্কার হল, এই ঘটনার পিছনে রয়েছে এক বছর এগারোর বালক। সেই সরিয়েছে অতগুলো টাকা! এমন ঘটনায় তাজ্জব ব্যাংক কর্মী ও পুলিশরা। 

সোমবার এই ঘটনা ঘটেছে হরিয়ানার (Haryana) জিন্দে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এক শাখায়। দিব্যি সবাইকে বোকা বানিয়ে সেদিন ওই বালক টাকা নিয়ে সরে পড়ে ব্যাংক থেকে। ব্যাংক কর্মীদের কারও মনে সন্দেহের ন্যূনতম কোনও চিহ্ন দেখা যায়নি। ঠিক কী ঘটেছিল? জানা যাচ্ছে, ক্যাশিয়ার তাঁর কেবিন ছেড়ে বেরিয়ে যেতেই ওই বালক চুপিসারে ঢুকে পড়ে সেখানে। খুব দ্রুত টাকার বান্ডিল তুলে নিজের ব্যাগে ভরে আবার কেবিন থেকে বেরিয়ে আসে সে। কাউকে কিছু টের পেতে না দিয়ে।

[আরও পড়ুন: বৈধ পরিচয়পত্রের প্রয়োজন নেই, ৮ লক্ষ যৌনকর্মীকে রেশন দেওয়ার নির্দেশ সুপ্রিম কোর্টের]

সন্ধ্যাবেলায় হিসেব মেলাতে গিয়ে ধরা পড়ে চুরির ব্যাপারটা। বারবার দেখা যায় নগদ টাকা কম পড়ছে। হিসেব মিলছে না। ক্রমে পরিষ্কার হয়ে যায়, কেউ টাকা সরিয়েছে। এরপর খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ। আর তখনই ধরা পড়ে ঘটনার পিছনে আসল কুশীলব কে।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন ব্যাংকে খুব ভিড় ছিল। তাই ক্যাশিয়ার বাথরুমে যাওয়ার সময় তাড়াহুড়োয় কেবিন লক করতে ভুলে যান। আর তাতেই ঘটে যায় বিপত্তি। ৫ লক্ষ টাকার চারটি বান্ডিল চুরি করে নিয়ে চম্পট দেয় ওই বালক।

[আরও পড়ুন: খারিজ ষড়যন্ত্রের তত্ত্ব! ‘প্রমাণের অভাবে’ বেকসুর খালাস বাবরি মামলার ৩২ অভিযুক্ত]

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সবকিছু খতিয়ে দেখেছে। সিসিটিভিতে ওই বালককে এক ব্যক্তির সঙ্গে দেখা গিয়েছে। স্টেশন হাউস অফিসারের দায়িত্বে থাকা হরি ওম জানিয়েছেন, দুই সন্দেহভাজনকে আটক করা হয়েছে। তাদের আসল পরিচয় এখনও জানা যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement