BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নারী নির্যাতন নিয়ে বাংলাকে আক্রমণের দিনই অনাচার যোগীরাজ্যে! গর্ত থেকে উদ্ধার কিশোরীর দেহ

Published by: Biswadip Dey |    Posted: March 3, 2021 12:23 pm|    Updated: March 3, 2021 1:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই হাথরাসে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল নির্যাতিতার বাবাকে গুলি করে মারার। এবার যোগীরাজ্যের (Uttar Pradesh) বুলন্দশহরে (Bulandshahr) এক গর্তের মধ্যে থেকে উদ্ধার হল এক বারো বছরের কিশোরীর দেহ। গত ২৫ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। অবশেষে বাড়ি থেকে প্রায় ১০০ মিটার দূরে এক খেতের কাছে একটি বাড়ির মেঝে খুঁড়ে পাওয়া গিয়েছে তার দেহ।

ঠিক কী হয়েছিল? নিখোঁজ হওয়ার দিন খেতে কাজ করছিল ওই কিশোরী। তার সঙ্গে ছিল দুই বোন ও মা। খানিক পরে জল খেতে বাড়ি ফিরে যায় সে। কিন্তু বহুক্ষণ পরেও তাকে ফিরতে না দেখে শুরু হয় খোঁজ। পরে সন্ধের দিকে খেতের কাছে ফিরে এসে তার বাড়ির লোক এক মদ্যপ ব্যক্তিকে দেখতে পায়। কিন্তু কোনও খোঁজ মেলেনি নিখোঁজ কিশোরীর। পরে ২৮ ফেব্রুয়ারি তার পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। বুলন্দশহরের পুলিশ সুপারিনটেন্ডেন্ট জানিয়েছেন, ”পুলিশ ও জনতা মিলে যখন ওই কিশোরীর সন্ধানে তল্লাশি চালাচ্ছিল, সেই সময় একটি বাড়ির মধ্যে এমন এক অংশের দেখা মেলে যেখানে খানিকটা অংশ খুঁড়ে রাখা। ওই অংশের মাটি সরাতেই কিশোরীর দেহের সন্ধান মেলে।”

[আরও পড়ুন: গুজরাটের পুরসভা এবং জেলা পঞ্চায়েতেও বিপুল জয় বিজেপির, গোধরায় খাতা খুলল AIMIM]

পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান তিনি। ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার ছেলে পলাতক বলে জানা গিয়েছে। ঘটনায় মূল অভিযুক্ত সে-ই। ২২ বছরের ওই ছেলেটি দিল্লিতে কাজ করত। ঘটনার দিন সে গ্রামেই ছিল বলে জানা গিয়েছে। খুন করার আগে ওই কিশোরীর উপরে যৌন নির্যাতনের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না প্রশাসন। জেলাশাসক রবীন্দ্র কুমার জানিয়েছেন, সেবিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

গতকালই রাজ্যে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। বিজেপির হয়ে প্রচার করতে এসে তিনি মমতা (Mamata Bandyopadhyay) সরকারকে আক্রমণ করে অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে নারী সুরক্ষা অত্যন্ত বিপন্ন। যদিও তাঁর নিজের রাজ্যেই নারী নির্যাতনের করুণ ছবিটা বারবার স্পষ্ট হয়ে উঠছে। হাথরাসে নির্যাতিতার বাবার গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ও কিশোরীর হত্যার জোড়া ঘটনা ফের বুঝিয়ে দিল উত্তরপ্রদেশ রয়েছে উত্তরপ্রদেশেই।

[আরও পড়ুন: কারা হবে বিজেপি প্রার্থী? তালিকা চূড়ান্ত করতে দিল্লিতে বৈঠকে বসছে গেরুয়া শিবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement