১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লিঙ্গ পরিবর্তন করিয়ে বারবার গণধর্ষণ ১৩ বছরের কিশোরকে! চাঞ্চল্যকর ঘটনা দিল্লিতে

Published by: Biswadip Dey |    Posted: January 16, 2021 9:33 am|    Updated: January 16, 2021 9:33 am

13 year old boy forced to have sex change, raped by 6 men for years, case filed | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেরো বছরের ছেলের জোর করে লিঙ্গ পরিবর্তন (Sex change)। তারপর মাসের পর মাস তাকে গণধর্ষণ (Gangrape)। দিল্লির (Delhi) গীতা কলোনির এই চাঞ্চল্যকর ঘটনায় শিউরে উঠেছেন সকলে। দিল্লির মহিলা কমিশনে অভিযোগ করায় অভিযুক্ত ছয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৬৩, ৩২৬, ৫০৬ এবং ৩৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ঠিক কীভাবে শুরু হয় এই নির্যাতন? বছরতিনেক আগে দিল্লির লক্ষ্মীনগর এলাকায় একটি নাচের অনুষ্ঠানে ওই ছ’জনের সঙ্গে আলাপ হয় শুভমের (নাম পরিবর্তিত)। নতুন নাচ শেখানোর ছলে মান্ডাভলি অঞ্চলে নিয়ে যাওয়া হয় তাকে। নানা অনুষ্ঠানে তাকে টাকার বিনিময়ে নাচতে দেয় অভিযুক্তরা। তাকে বলে, এবার থেকে এটাই তার জীবন। পুলিশকে শুভম জানিয়েছে, তার বয়স যখন মাত্র তেরো, তাকে নানা রকম মাদক দেওয়া শুরু করে অভিযুক্তরা। জোর করে লিঙ্গ পরিবর্তনের অস্ত্রোপচারও করানো হয় তার। সেই সঙ্গে হরমোনের ওষুধ দেওয়া হয়। ফলে ক্রমে তার চেহারা মেয়েলি হয়ে যায়। এরপরই তাকে বারবার গণধর্ষণ করতে শুরু করে অভিযুক্তরা।

[আরও পড়ুন: রাজ্যের সংগঠন আরও গুছিয়ে নেওয়ার তোড়জোড়, অমিত শাহর বাড়িতে দীর্ঘ বৈঠক দিলীপ-মুকুলদের]

বিভিন্ন খদ্দেরও নিয়ে আসা হতে থাকে। টাকার বিনিময়ে শুভমকে যৌন নির্যাতন করত তারাও। অর্ধনারীশ্বর হিসাবে ট্র‌্যাফিক সিগনালে তাকে দিয়ে ভিক্ষাও চাওয়ানো হয়। অভিযুক্তরা তাকে হুমকি দেয়, বিদ্রোহ করলে সে বা তার পরিবার প্রাণে বাঁচবে না। বছরকয়েক এমন চলার পরে শুভমের এক বন্ধুকে নিজেদের ডেরায় নিয়ে আসে অভিযুক্তরা। গত বছর মার্চে লকডাউনের সময় সেই বন্ধুর সঙ্গে পালিয়ে মায়ের কাছে চলে যায় শুভম। কিন্তু অভিযুক্তরা তার বাড়িতে হামলা করে পরিবার-সহ দু’জনকে তুলে নিয়ে যায়। শুভম ও তার বন্ধুকে ফের গণধর্ষণ করা শুরু হয়। দিনকয়েক পরে আবার পালিয়ে যায় দু’জন। লুকিয়ে থাকে দিল্লি স্টেশনে। সেখানে এক আইনজীবী তাদের দেখতে পেয়ে মহিলা কমিশন দপ্তরে নিয়ে যান। তখনই প্রকাশ্যে আসে এই ভয়ংকর ঘটনা।

[আরও পড়ুন: ভারতে অনুপ্রবেশের চেষ্টা শতাধিক পাক জঙ্গির, সেনা দিবসে সতর্ক করলেন সেনাপ্রধান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে