BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফাঁকা ক্লাসরুমে গণধর্ষিতা ১৩ বছরের কিশোরী! অভিযুক্ত ২ সহপাঠী

Published by: Suparna Majumder |    Posted: December 4, 2022 4:42 pm|    Updated: December 4, 2022 4:42 pm

13-year-old minor girl was allegedly assaulted by two of her classmates in Mumbai | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লাসরুমে গণধর্ষিতা ১৩ বছরের কিশোরী। ঘটনায় অভিযুক্ত তারই দুই সহপাঠী। মুম্বইয়ে এক সিভিক স্কুলে ঘটেছে এই ঘটনা। তাতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। দুই নাবালক অভিযুক্তকেই হেফাজতে নিয়েছে পুলিশ। তাদের জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, মুম্বইয়ের মাটুঙ্গা এলাকার মারাঠি মিডিয়াম সিভিক স্কুলে ঘটনাটি ঘটেছে। সেখানে অষ্টম শ্রেণিতে পড়ত ওই তিন ছাত্র-ছাত্রী। অভিযোগ, মঙ্গলবার গণধর্ষণের ঘটনাটি ঘটে। ক্লাসরুমে শুধু কিশোরী ও দুই অভিযুক্ত নাবালকই ছিল। কারণ বাকিরা নিচে নাচের মহড়া দিতে গিয়েছিল। কিশোরীকে একা পেয়েই তার দুই সহপাঠী ধর্ষণ করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: বৈঠকে যোগ দিতে দেশে জি২০ প্রতিনিধিরা, ডালবাটি চুড়মা থেকে যোধপুরি পোলাও, আয়োজন রকমারি]

কিশোরীর এক আত্মীয় থানায় লিখিত অভিযোগ করেন। তাঁর দাবি, বিষয়টিতে অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিল ১৩ বছরের ছাত্রী। পরে সাহস সঞ্চয় করে পরিবারের সদস্যদের সমস্ত কিছু জানায়। বিষয়টি জানার পরই তিনি মাটুঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন ওই আত্মীয়। সেই অভিযোগের ভিত্তিতেই দুই নাবালক অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়। তাঁদের বিরুদ্ধে ৩৭৬ D-A (১৬ বছরের কম বয়সের কিশোরীর গণধর্ষণ), ৫০৬ (অপরাধমূলক ভীতি প্রদর্শন) এবং পকসো-সহ একাধিক অভিযোগ আনা হয়েছে।

দুই অভিযুক্তকেই জুভেনাই জাস্টিস বোর্ডে (Juvenile Justice Board) পেশ করা হয়েছিল।  তাদের ডোঙরি এলাকার হোমে পাঠানো হয়েছে। শোনা গিয়েছে, ইতিমধ্যেই দুই নাবালকের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এর পাশাপাশি ১৩ বছরের কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঘটনাটি যেহেতু স্কুলের ক্লাসরুমের ভিতরে ঘটার অভিযোগ রয়েছে, বিষয়টি নিয়ে স্কুল কর্তপক্ষের সঙ্গেও কথা বলবেন তদন্তকারী অফিসাররা। প্রয়োজনে ক্লাসের শিক্ষক-শিক্ষিকাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। এদিকে এমন ঘটনায় স্কুল পড়ুয়াদের অভিভাবকদের মধ্যে তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে। অনেকেই নাকি, সন্তানদের স্কুলে পাঠাতে ভয় পাচ্ছে। 

[আরও পড়ুন: ভারতের জমি দখল করছে চিন, আর মোদি জিনপিংয়ের সঙ্গে হাত মেলাচ্ছেন! তোপ কংগ্রেসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে