BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাদল অধিবেশনের শুরুতেই বিপত্তি, করোনা আক্রান্ত ১৭ সাংসদ

Published by: Sulaya Singha |    Posted: September 14, 2020 4:03 pm|    Updated: September 14, 2020 4:14 pm

17 Lok Sabha MPs test positive for Corona on first day of Parliament’s monsoon session

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদের বাদল অধিবেশনের শুরুতেই বিপত্তি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এদিন কমপক্ষে ১৭ জন সাংসদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। যাঁদের মধ্যে রয়েছেন মীনাক্ষী লেখি, অনন্ত কুমার হেগড়ে-সহ একাধিক নেতা।

করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন বন্ধ থাকার পর সোমবারই বাদল অধিবেশন শুরু হয়। তবে তার আগে চলে দীর্ঘ প্রস্তুতি। সাংসদদের সুরক্ষার কথা মাথায় রেখে তাঁদের বসার জায়গাগুলি স্যানিটাইজ করা হয়েছিল। পাশাপাশি তাঁদের বেঞ্চের সামনে একটি করে প্লাস্টিক শিল্ডও তৈরি করে দেওয়া হয়েছে। সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রাখার জন্যই সমস্ত ব্যবস্থা। এদিন লোকসভার চেম্বারে প্রায় ২০০ জন উপস্থিত ছিলেন। আর মূল চেম্বারের ঠিক উপরে ভিজিটর্স গ্যালারিতে হাজির ছিলেন ৩০ জনেরও বেশি সদস্য। লোকসভা চেম্বারে রাখা জায়ান্ট স্ক্রিনে দেখা যায় রাজ্যসভাতেও একইভাবে সামাজিক দূরত্ব বজায় রেখেই কাজ হচ্ছে। ছ’জনের বসার জায়গায় তিনজন বসেছেন। কিন্তু এদিন দুপুরেই আসে দুঃসংবাদ। জানা যায়, বিজেপি সাংসদ মীনাক্ষী লেখি, অনন্ত কুমার হেগড়ে, পারবেশ শাহিদ সিং-সহ ১৭ জন সাংসদ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

[আরও পড়ুন: উদ্ধবের অযোধ্যায় আসা কেউ আটকাতে পারবে না, VHP’কে হুমকি রাম মন্দির কর্তৃপক্ষের]

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি প্রয়াত রাজনৈতিক ব্যক্তিত্ব প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, অমর সিং, বেনি প্রসাদ বর্মা-সহ প্রত্যেককে শ্রদ্ধা জানিয়ে এদিন রাজ্যসভার অধিবেশন শুরু হয়। তবে প্রথম দিনই করোনা আক্রান্তের খবর বাড়ল উদ্বেগ।

[আরও পড়ুন: ‘মোদি ময়ূর নিয়ে ব্যস্ত, নিজের প্রাণ নিজেই বাঁচান’, করোনা নিয়ে ফের তোপ রাহুলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে