BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মোদি ময়ূর নিয়ে ব্যস্ত, নিজের প্রাণ নিজেই বাঁচান’, করোনা নিয়ে ফের তোপ রাহুলের

Published by: Sulaya Singha |    Posted: September 14, 2020 3:27 pm|    Updated: September 14, 2020 3:27 pm

‘Save your own life as PM Modi busy with peacock’: Rahul Gandhi | Sangbad Pratidin |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ সোনিয়া গান্ধীকে নিয়ে বিদেশ পাড়ি দিয়েছেন ছেলে। ফলে সংসদের বাদল অধিবেশনের শুরুর দিন অনুপস্থিত কংগ্রেস নেতা রাহুল গান্ধী। কিন্তু বিদেশ থেকেও দেশের করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) বিঁধতে ছাড়লেন না তিনি। এবার মোদির ময়ূরের সঙ্গে সময় কাটানোর বিষয়টি উল্লেখ করে তোপ দাগেন রাহুল।

মোদির ‘আত্মনির্ভর’ ভারত অভিযানকেও খোঁচা দিতে ছাড়েননি রাহুল (Rahul Gandhi)। কংগ্রেস নেতা টুইটার লেখেন, নিজের জীবন বাঁচানোর ক্ষেত্রেও মানুষকে আত্মনির্ভরই হতে হবে। কারণ প্রধানমন্ত্রী তো ময়ূর নিয়ে ব্যস্ত। পাশাপাশি অপরিকল্পিত লকডাউনের জন্য দেশের মানুষকে চূড়ান্ত হয়রানির শিকার হতে হয়েছে বলেও দাবি রাহুলের। তিনি লেখেন, “চলতি সপ্তাহেই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের গণ্ডি পেরিয়ে যাবে। অ্যাকটিভ কেস ১০ লক্ষ ছাড়াবে। একটা মানুষের ইগোর জন্য অপরিকল্পিত লকডাউন উপহার পেল গোটা দেশ। আর তাতেই দেশজুড়ে ভয়ংকর আকার ধারণ করল সংক্রমণ। মোদি সরকার আত্মনির্ভর হওয়ার কথা বলে। ওটার আসল মানে নিজেই নিজের প্রাণ বাঁচান। কারণ প্রধানমন্ত্রী তো ময়ূরের সঙ্গে ব্যস্ত।”

[আরও পড়ুন: উদ্ধবের অযোধ্যায় আসা কেউ আটকাতে পারবে না, VHP’কে হুমকি রাম মন্দির কর্তৃপক্ষের]

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন প্রধানমন্ত্রী। যেখানে দেখা গিয়েছিল, দিল্লির লোক কল্যাণ মার্গের বাসভবনে ময়ূরকে নিজহাতে খাইয়ে দিচ্ছেন তিনি। তাঁর সঙ্গে সময় কাটাচ্ছেন। ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই বিতর্ক শুরু হয়। মোদি অনুগামীরা তাঁর দরদী মনোভাবের প্রশংসা করলেও অনেকেই এর সমালোচনা করেন। দেশে অতিমারী পরিস্থিতিতে খোদ প্রধানমন্ত্রীর এমন উদাসীন মনোভাব অনেকেই মেনে নিতে পারেননি। এবার সেই বিষয়টি টেনে এনেই করোনা আবহে মোদিকে একহাত নিলেন রাহুল।

[আরও পড়ুন: মোদি-মমতা থেকে শচীন-বোবদে, ১০ হাজার ভারতীয়র উপর নজর রাখছে চিনা সংস্থা!]

উল্লেখ্য, এর আগে গালওয়ান উপত্যকায় ভারত-চিন সংঘর্ষ থেকে দেশে বেকারত্বের সংখ্যা বৃদ্ধি- সব নিয়েই মোদিকে একাধিকবার আক্রমণ করেছেন রাহুল। এবার বিদেশ থেকেই তাঁকে টুইট খোঁচা দিলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে