BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পরিবারের আপত্তি, প্রেমিককে বিয়ে করতে প্রিয়জনদের বিষ খাওয়াল তরুণী!

Published by: Abhisek Rakshit |    Posted: September 19, 2021 8:00 pm|    Updated: September 19, 2021 8:00 pm

18-year-old girl poisons family to elope with lover in Surat | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করার ছক। আর সেজন্য নিজের পরিবারের সদস্যকে বিষ খাইয়ে বাড়ি থেকে পালাল ১৮ বছর বয়সি এক তরুণী। শুনতে অবাক লাগলেও ঘটনাটি ঘটেছে গুজরাটের (Gujrat) সুরাটে দিনদোলিতে।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম খুশবু। দীর্ঘদিন ধরে শচীন নামে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেম করতেন তিনি। এর আগে পালিয়েও গিয়েছিল দু’জনে। কিন্তু শেষপর্যন্ত যুবকের এক আত্মীয়ের বাড়ি থেকে দু’জনকে উদ্ধার করা হয়। খুশবুকে বাড়ি নিয়ে আসেন তাঁর বাবা দীপক ভাঞ্জারা। শুধু তাই নয়, দু’জনের সম্পর্কও মেনে নিতে চাননি তিনি। এরপরই ওই তরুণী নতুন করে পরিকল্পনা করে।

[আরও পড়ুন: অজানা জ্বর যেন মৃত্যুদূত! আতঙ্কে উত্তরপ্রদেশে গ্রাম খালি করে পালাচ্ছেন বাসিন্দারা]

এরপর সম্প্রতি ১৮ বছর পূর্ণ করে ওই তরুণী। আর সেই জন্মদিনের দুদিন পরেই ফের শচীনের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা তৈরি করে। জানা গিয়েছে, ঘটনার দিন মা, বাবা এবং ভাইয়ের জন্য আলুর পরোটা রান্না করে খুশবু। এরপর ওষুধের দোকান থেকে আনা বিষ সেই খাবারে মিশিয়ে দেয়। পরে রাতে সেই খাবার নিজে না খেলেও বাড়ির সদস্যদের খাওয়ায় সে। কিছুক্ষণ পরেই অজ্ঞান হয়ে যায় খুশবুর বাড়ির লোক। এই সুযোগেই শচীনের সঙ্গে পালিয়ে যায় খুশবু। পরবর্তী রেজিস্ট্রি করে থানায়ও যায়।

এদিকে, সকালে ঘুম থেকে উঠলেও অসুস্থবোধ করতে থাকেন খুশবুর মা-বাবা এবং ভাই। এরপর থানায় অভিযোগ জানান দীপক ভাঞ্জারা। পরবর্তীতে তাঁদের শরীর আরও খারাপ হলে তিনজনকেই হাসপাতালে নিয়ে যেতে হয়। পরবর্তীতে সুস্থ হয়েই থানায় গিয়ে অভিযোগ জানান তিনি। এরপরই ঘটনায় নড়েচড়ে বসে পুলিশ। শচীনের বাবাকে আটকও করা হয়। পরিবারের লোককে মেরে ফেলার চেষ্টা করায় খুশবু এবং শচীনের নামেও মামলা দায়ের হয়েছে। তাঁদেরও খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন: হাসপাতালের নিরাপত্তারক্ষীর হাতে নিগৃহীত খোদ স্বাস্থ্যমন্ত্রী! অভিযোগ শুনে ক্ষুব্ধ মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement