২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রবল বৃষ্টিতে ভাঙল আবাসনের পাঁচিল, চাপা পড়ে দুধের শিশু-সহ ৯ জনের মৃত্যু

Published by: Paramita Paul |    Posted: October 14, 2020 9:11 am|    Updated: October 14, 2020 9:18 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা হায়দরাবাদে। প্রবল বৃষ্টিতে পাঁচিল ভেঙে এক দুমাসের শিশু-সহ মোট ন’জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও দুজন। প্রবল বৃষ্টির জেরে ব্যহত হচ্ছে উদ্ধারকার্য। ফলে ধ্বংসস্তূপের নিচ থেকে তাঁদের দেহ উদ্ধার সম্ভব হয়নি। 

নিম্নচাপের জেরে গত দিন দিন ধরে প্রবল বৃষ্টি হচ্ছে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায়। জলমগ্ন একাধিক এলাকা। বিভিন্ন এলাকায় উদ্ধারকার্য চালাচ্ছে রাজ্যে বিপর্যয় মোকাবিলা বাহিনী। এমন পরিস্থিতিতে মঙ্গলবার রাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল হায়দরাবাদের বাদলাগুডা এলাকায়।

জানা গিয়েছে. প্রবল বৃষ্টিতে একটি আবাসনের পাঁচিল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। সামনে থাকা দশটি বাড়ি ভাঙা পাঁচিলের নিচে চাপা পড়ে যায়। তাতে অন্তত ন’জনের মৃত্যু হয়েছে বলে খবর। তাঁদের মধ্যে এক দু’মাসের শিশু রয়েছে। চলছে উদ্ধারকার্য। তবে প্রবল বৃষ্টিতে উদ্ধারকার্যও  ব্যাহত হয়েছে।

[আরও পড়ুন: ব্যর্থ সব চেষ্টা! সুদীপ রায় বর্মন-সহ ত্রিপুরার ৪ বিধায়কের সঙ্গে দেখাই করলেন না নাড্ডা]

ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে ছুটে যান সাংসদ আসাউদ্দিন ওয়াইসি। তিনি টুইটারে লেখেন, তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদে একটি কম্পাউন্ডের পাঁচিল ভেঙে পড়ে ন’জনের মৃত্যু হয়েছে। জখম দুজন। তিনি প্লাবিত বিভিন্ন এলাকায় পরিদর্শনে যাচ্ছেন বলেও জানিয়েছেন। প্রসঙ্গত, গত তিনদিনের প্রবল বৃষ্টিতে তেলেঙ্গানায়  ১৪ জনের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: এবছর JEE দিতে পারেননি? ২০২১ সালে সরাসরি JEE Advancedএ বসতে পারবেন, ঘোষণা বোর্ডের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement