BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

নৃশংস!‌ মোবাইলের ইন্টারনেট ডেটা শেষ করে ফেলায় ভাইকে কুপিয়ে খুন করল দাদা

Published by: Abhisek Rakshit |    Posted: November 21, 2020 2:23 pm|    Updated: November 21, 2020 2:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমি-জমা বা টাকা-পয়সা নিয়ে অনেকসময়ই ভাইয়ে–ভাইয়ে ঝামেলা হয়। মারামারিও হয়। কখনও কখনও হয়তো সেটা রক্তক্ষয়ীও হয়ে যায়। কিন্তু কখনও শুনেছেন স্রেফ মোবাইলের ইন্টারনেট ডেটা শেষ করে ফেলায়, এক ভাই আরেক ভাইকে কুপিয়ে খুন করছে?
না, শুনতে বিস্ময়কর মনে হলেও এমনটাই ঘটেছে রাজস্থানের (Rajasthan) যোধপুরে (Jodhpur)। ভাই মোবাইলের ইন্টারনেট ডেটা শেষ করে দেওয়ায় তাকে ধারালো ছুরি দিয়ে খুন করল দাদা। শেষপর্যন্ত অবশ্য গত শুক্রবার রমন নামের অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে খবর, দাদার মোবাইল মাঝেমধ্যেই ব্যবহার করত ছোটভাই রয়। ঘটনার দিনও সে দাদার মোবাইল ব্যবহার করছিল। আর সেটা করতে গিয়েই সমস্ত ডেটা শেষ করে ফেলে। পুরোটা জানতে পেরেই ভাইয়ের উপর প্রচণ্ড রেগে যায় রমন। ছাদে নিয়ে গিয়ে বকাবকিও করে। এরপরই ধারালো ছুরি দিয়ে ভাইকে চার–পাঁচবার আঘাত করে সেখান থেকে পালিয়ে যায় সে।

[আরও পড়ুন:‌ এবার দিনে ১২ ঘণ্টা কাজ করতে হবে শ্রমিকদের! খসড়া প্রস্তাব পেশ শ্রম মন্ত্রকের‌]

এদিকে, বাড়ির লোকেরা রাতে ছাদে ছোট ছেলের রক্তাক্ত দেহ দেখতে পেয়েই চমকে ওঠেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই গোটা পরিবারে নেমে আসে শোকের ছায়া। অন্যদিকে, পলাতক রমনের খোঁজে শুরু হয় তল্লাশি। শেষপর্যন্ত রেলস্টেশন থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তবে প্রাথমিক তদন্তে সন্দেহ, রমনের মানসিক ভারসাম্য স্থিতিশীল নয়, তাই এই কাজ করে ফেলেছে সে।তবে পুরো ঘটনাটিই এখন তদন্ত করে দেখছে পুলিশ। এই ঘটনার কথা প্রকাশ্যে আসার পর অনেকেই চমকৃত। গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। কেবলমাত্র ইন্টারনেট ডেটা শেষ করে ফেলায় দাদা হয়ে ভাইকে নৃশংসভাবে খুন!‌ অনেকেই বিশ্বাস করতে পারছেন না।

[আরও পড়ুন:‌ ‌দুর্গাপুজোয় ২০০ টাকা চাঁদা না দেওয়ার শাস্তি! দু’সপ্তাহ ‘একঘরে’ মধ্যপ্রদেশের চোদ্দোটি পরিবার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement