BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

বিয়েতে অরাজি, তাইকোন্ডো খেলোয়াড়কে গুলি করে খুন করল কোচ

Published by: Soumya Mukherjee |    Posted: November 12, 2019 6:43 pm|    Updated: November 12, 2019 6:46 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ বছরের এক তাইকোন্ডা খেলোয়াড়কে বিয়ের প্রস্তাব দিয়েছিল তাঁর কোচ। কিন্তু, তাতে রাজি হয়নি তিনি। এর জেরে ওই ব্যক্তি তাঁকে গুলি করে খুন করেছে বলে অভিযোগ মৃত যুবতীর পরিবার। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামের বিলাসপুর এলাকায়। মৃতের তাইকোন্ডো খেলোয়াড়ের নাম সরিতা আর অভিযুক্তের নাম সোমবীর বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি, মৃত কমপক্ষে ১৬]

মৃত যুবতীর পরিবারের অভিযোগ, ২০১৩ সাল থেকে স্থানীয় এক ব্যক্তির কাছে তাইকোন্ডোর প্রশিক্ষণ নিত সরিতা। প্রথমে কোনও সমস্যা ছিল না। কিন্তু, বেশ কিছুদিন ধরেই সরিতাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিল তার তাইকোন্ডো কোচ। কিন্তু, তা সম্ভব নয় বলে তাকে জানিয়ে দেয় সরিতা। যদিও তা মানতে চায়নি অভিযুক্ত। উলটে বিষয়টি নিয়ে বারবার চাপ সৃষ্টি করে সে। বাধ্য হয়ে ওই কোচের কাছে প্রশিক্ষণ নেওয়া বন্ধ করে দিয়েছিল সরিতা। এই রাগে মঙ্গলবার সকালে গুরুগ্রামের বিলাসপুর এলাকার বহরাখুদ গ্রামে সরিতাকে গুলি করে খুন করে অভিযুক্ত কোচ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেল চারটে নাগাদ বহরাখুদ গ্রামে এক যুবতীকে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ আসে। ঘটনাস্থল গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি জানা গিয়েছে সরিতা নামে ওই তাইকোন্ডো খেলোয়াড়কে গুলি করে খুন করেছে তার কোচ। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তার সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসনের সুপারিশ রাজ্যপালের, সম্মতি কেন্দ্রীয় মন্ত্রিসভার]

এপ্রসঙ্গে গুরুগ্রামের এসিপি(ক্রাইম) প্রীত পাল বলেন, ‘বিয়ের প্রস্তাবে অরাজি হওয়ায় সরিতাকে গুলি করে খুন করেছে তাঁর কোচ সোমবীর। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের বিলাসপুর এলাকায়। অভিযুক্তের নামে এর আগেও মৃত যুবতী অভিযোগ জানিয়েছিলেন বলে জানা গিয়েছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে।’

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement