১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্রামের যুবকের সঙ্গে প্রেম, পরিবারের সম্মান বাঁচাতে তরুণীকে গলা টিপে খুন করল বাবা-মা

Published by: Paramita Paul |    Posted: April 29, 2020 3:27 pm|    Updated: April 29, 2020 3:44 pm

3 held for suspected 'honour' killing of woman in Punjab

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে ঘরে সিঁধিয়েছে দেশবাসী। এর মাঝেই পরিবারের সম্মান রক্ষার্থে কিশোরীর গলা টিপে খুন করল পরিবার। লোকচক্ষুর আড়ালে সম্পন্ন করল শেষকৃত্যও। তবে শেষরক্ষা হল না। পাঞ্জাবের হোসিয়ারপুরের এই ঘটনায় পরিবারের পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে একজন আবার রাজ্যের মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা বাহিনীর সদস্য।

পাঞ্জাব পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে গত ২২ এপ্রিল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই তরুণীর মা বলবিন্দর। নিজের রিপোর্টে তিনি লিখেছিলেন যে, মেয়ে কাউকে কিছু না জানিয়ে নিখোঁজ হয়েছে। এই ঘটনায় আমনপ্রীত সিং ওরফে আমন নামে এক যুবকের বিরুদ্ধে সন্দেহের কথাও জানান তরুণীর মা। বলবিন্দরের কথায়, ভজলান গ্রামের বাসিন্দা আমান এই ঘটনায় জড়িত। এর ২৪ ঘণ্টার মধ্যে বলবিন্দর পুলিশকে জানান, স্থানীয় গড়শঙ্কর রেল স্টেশনের কাছে মেয়েকে খুঁজে পাওয়া গিয়েছে। মেয়েকে বাড়িতে ফিরিয়ে আনা হয়েছে। পুলিশ গোপনে তদন্ত শুরু করে জানতে পারে, ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আমনপ্রীতের। প্রেমিকের বাড়িতেই গিয়েছিল সে। এরপর তার পরিবারের লোকেরা তরুণীকে খুঁজে বের করে। স্থানীয় পঞ্চায়েতের সাহায্যে জোর করে ফিরিয়ে আনে বাড়িতে। পুলিশের দাবি, ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে অচেতন করে ফেলে তারা। পরে তাকে গলা টিপে খুন  করে। ২৫ বা ২৬ এপ্রিলের রাতে এই কাণ্ড ঘটায় তারা।

[আরও পড়ুন : অ্যাম্বুল্যান্স চালকদের উদ্যোগ, চেন্নাই থেকে মিজোরাম ফিরল যুবকের কফিনবন্দি দেহ]

ঘটনা প্রসঙ্গে গড়শংকর এলাকার স্টেশন হাউস অফিসার ইকবাল সিং জানান, গোপান সূত্রে তিনি খবর পেয়েছিলেন সোলির শ্মশানে গোপনে মেয়েটির শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে। এরপরই জোরদার তদন্ত শুরু করে পুলিশ। দ্রুত খুনিদের হদিশও পেয়ে যান তাঁরা। এই ঘটনায় মেয়েটির বাবা, মা, কাকা, দাদা ও তাঁর এক বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন :ধর্মীয় স্বাধীনতার নিরিখে পাকিস্তানের সঙ্গে তুলনা! মার্কিন কমিশনকে তুলোধোনা ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে