BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

আপ বিধায়ক অতীশী করোনা আক্রান্ত, সংক্রমিত দলের আরও দুুই জনপ্রতিনিধি

Published by: Paramita Paul |    Posted: June 17, 2020 5:08 pm|    Updated: June 17, 2020 7:06 pm

An Images

নন্দিতা রায়, নয়াদিল্লি: করোনা আক্রান্ত আরও এক আপ বিধায়ক। স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন শরীরে আগেই উপসর্গ পাওয়া গিয়েছিল।  বুধবার  কালকাজির বিধায়ক অতীশী র সংক্রমিত হওয়ার খবর মিলেছে।  এদিকে বিধায়ক বিশেষ রবি ও রাজকুমার আনন্দও আক্রান্ত হয়েছে। বুধবার বিকেল পর্যন্ত আপের (AAP) মোট তিন বিধায়ক করোনায় আক্রান্ত হলেন।

এদিকে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সতেন্দ্র জৈনও। তাঁর নমুনার রিপোর্ট নেগেটিভ আসে।   প্রসঙ্গত, দিন কয়েক আগে করোনা আক্রান্ত সন্দেহে দিন কয়েক আগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের লালারসের পরীক্ষা করা হয়।  রিপোর্ট নেগেটিভ আসে। তবে একসঙ্গে তিন বিধায়ক আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন : খিদেয় কাঁদছে ৪ মাসের শিশু, বাড়ি থেকে ট্রেনে দুধ পৌঁছে দিলেন পুলিশকর্মী]

ভারতে আনলক ওয়ান শুরু হওয়ার পর থেকে করোনা সংক্রমণের নিত্যনতুন রেকর্ড গড়ছে। ফলে আনলক টু নিয়ে বাড়ছে অনিশ্চয়তা।  দেশে আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৫৪ হাজার ৬৫। এর মধ্যে মৃত্যু হয়েছে ১১ হাজার ৯০৩ জনের। বুধবারই সর্বোচ্চ মৃত্যু দেখেছে দেশ। রাতারাতি ২০০৩ জনের মৃত্যু হয়েছে। যা এখনও পর্যন্ত রেকর্ড। এর মধ্যে দিল্লি ও মহারাষ্ট্রে মৃত্যুহার সর্বাধিক বলে সূত্রের খবর। এমন দিনেই আপের অন্দরে করোনার হানার খবর মিলল। যা নতুন করে আতঙ্ক তৈরি করেছে। 

মঙ্গলবার রাত থেকেই কালকাজির বিধায়ক অতীশীর শরীরে করোনার উপসর্গ মেলে। সর্দি-জ্বর ছিল। লালারসের নমুনা পরীক্ষা করতেই জানা যায় তিনি আক্রান্ত। তবে মৃদু উপসর্গ থাকায় বাড়িতেই রয়েছেন তিনি। বুধবার দুপুরে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করে অতিশীর আক্রান্ত হওয়ার কথা জানান। পরে গ্রেটার কৈলাসের বিধায়ক সৈরভ ভরদ্বাজও টুইট করে এই খবর দেন। এদিকে করোল বাগের বিধায়ক বিশেষ রবি ও প্যাটেল নগরের বিধায়ক রাজকুমর আনন্দও আক্রান্ত হয়েছেন। 

আরও পড়ুন : কেন গালওয়ানের দখল নিতে মরিয়া চিন? জেনে নিন সত্যিটা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement