৮ শ্রাবণ  ১৪২৬  বুধবার ২৪ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে ঝাড়খণ্ডে মাওবাদী নিধন অভিযানে ফের সাফল্য পেল নিরাপত্তাবাহিনী। খতম তিন মাওবাদী, উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র। গুলির লড়াইয়ে শহিদ এক সিআরপিএফ জওয়ানও।

আরও পড়ুন: সুটকেসে তরুণীর টুকরো দেহ, পুলিশের জালে প্রেমিক]

জানা গিয়েছে, সোমবার ভোরে ঝাড়খণ্ডের বেলভা অঞ্চলের জঙ্গলে অভিযান নামে সিআরপিএফ। জঙ্গলে লুকিয়ে ছিল মাওবাদীরা। নিরাপত্তাবাহিনীর সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই শুরু হয়। এখনও পর্যন্ত যা খবর, নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াই নিকেশ হয়েছে তিনজন মাওবাদী। তাদের কাছ থেকে একটি একে-৪৭  রাইফেল, তিনটি ম্যাগাজিন ও চারটি পাইপ বোমা উদ্ধার করেছেন নিরাপত্তাবাহিনীর জওয়ানরা। গুলির লড়াইয়ে শহিদ হয়েছেন এক সিআরপিএফ জওয়ানও।

দিন কয়েক আগেই গোপন সূত্রে খবর পেয়ে ঝাড়খণ্ডের গুমলায় যৌথ অভিযান চালিয়েছিল পুলিশ ও সিআরপিএফের কোবরা বাহিনী। যথারীতি দু’পক্ষের মধ্যে গুলি চলে। ঘণ্টা দুয়েকের চেষ্টা নিকেশ হয় তিনজন মাওবাদী। উদ্ধার হয় দুটি একে-৪৭-সহ বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র। তারও আগে বিজাপুরের বিরামপুর থানায় এলাকায় দশজন মাওবাদীকে খতম করেন নিরাপত্তাবাহিনীর জওয়ানরা। এলাকা থেকে কমপক্ষে ১১টি আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত হয়।  

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং