BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সুটকেসে তরুণীর টুকরো দেহ, পুলিশের জালে প্রেমিক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 14, 2019 5:34 pm|    Updated: April 14, 2019 5:34 pm

The body of a software engineer was found stuffed inside a suitcase

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সুটকেসের ভেতর তরুণীর টুকরো করা দেহ উদ্ধার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। জানা গিয়েছে, মৃত বছর ২৫-এর ওই তরুণী পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। খুনের অভিযোগে  ইতিমধ্যেই মৃতের প্রেমিক সুনীলকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্রের খবর, বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন ওই তরুণী। সেই কারণেই প্রেমিকাকে খুনের ছক কষে অভিযুক্ত।

[আরও পড়ুন: মোদির বিরুদ্ধেই ভোটে লড়বেন প্রধানমন্ত্রীর মতো দেখতে এককালের ‘ভক্ত’]

রবিবার সকালে হায়দরাবাদ শহরের বেশ কিছুটা দূরে একটি স্কুলের পাশে একটি পরিত্যক্ত সুটকেস পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। স্থানীয় থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে সুটকেসটি উদ্ধার করেন। পুলিশ সূত্রে খবর, সুটকেসটির ভেতর থেকে উদ্ধার হয়েছে এক তরুণীর টুকরো করা দেহ। তদন্তে নেমে পুলিশের হাতে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, ইঞ্জিনিয়ারিং-পড়ার সময়ই সহপাঠী এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় ওই তরুণীর। দুজনের বাড়িতেই তাঁদের সম্পর্কের কথা জানত। পড়াশোনা শেষে দু’জনেই হায়দরাবাদে চাকরি করতেন। জানা গিয়েছে, এরই মাঝে বিদেশে কাজের সুযোগ পান সুনীল। জানা গিয়েছে, এরপর তরুণীকে সঙ্গে নিয়েই বিদেশে যাওয়ার কথা ছিল সুনীলের। বিয়েতে রাজি ছিলেন না সুনীল। সেই কারণেই প্রেমিকাকে খুনের ছক কষতে শুরু করে অভিযুক্ত, দাবি তরুণীর পরিবারের।

[আরও পড়ুন: রাফালে চুক্তির পর আম্বানির সংস্থার কর মুকুবের দাবি খারিজ প্রতিরক্ষা মন্ত্রকের]

জানা গিয়েছে, ৪ মার্চ পরিবারের সদস্যদের সঙ্গেই হায়দরাবাদ বিমানবন্দরে যান ওই তরুণী। উদ্দেশ্য ছিল, প্রেমিকের সঙ্গে বিদেশ পাড়ি দেওয়া। কিন্তু এরপর ৩ দিন মেয়ের খোঁজ না পেয়ে ৭ মার্চ নিখোঁজ ডায়েরি করেন তরুণীর পরিবার। তাঁর প্রায় ৪০দিন পর উদ্ধার হল দেহ। জানা গিয়েছে, ৪ মার্চ বিমানবন্দর থেকে বিদেশ পাড়ির বদলে জোরপূর্বক প্রেমিকাকে এলাকারই একটি হোটেলে নিয়ে যান অভিযুক্ত যুবক। পরের দিন হোটেলেই প্রেমিকাকে খুন করেন অভিযুক্ত। এরপর প্রমাণ লোপাটের জন্য দেহ টুকরো করে সুটকেসে ভরে ফেলে দিয়ে আসে হায়দরাবাদ শহর থেকে ৩০ কিলোমিটার ভিতরে। পুলিশ আধিকারিক রামচন্দ্র রাও জানিয়েছেন, ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা জানতে শুরু হয়েছে তদন্ত।     

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement