২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্তকে নগ্ন করে ঘোরানো হল রাস্তায়

Published by: Sulaya Singha |    Posted: December 2, 2019 9:41 am|    Updated: December 2, 2019 9:42 am

35 year old man paraded naked for attempting to rape a child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা। হাতেনাতে ফল ভোগ করতে হল ৩৫ বছরের যুবককে। বিকৃতকামকে নগ্ন করে রাস্তায় ঘোরালেন স্থানীয়রা।

হায়দরাবাদে তরুণী পশু চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় দেশজুড়ে বিক্ষোভের আগুন জ্বলছে। গুয়াহাটি থেকে কলকাতা, ভোপাল থেকে মুম্বই- প্রত্যেকটি শহরে অপরাধীর কঠোর শাস্তির দাবিতে মিছিল করা হচ্ছে। প্রতিবাদে শামিল আট থেকে আশি। এমন উত্তপ্ত পরিস্থিতিতে বছর চারেকের দুধের শিশুকে ধর্ষণের চেষ্টা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক যুবক। ঘটনা মহারাষ্ট্রের নাগপুরের পারদি এলাকার।

[আরও পড়ুন: ‘ছেলেকে পুড়িয়ে মারা হোক’, বললেন হায়দরাবাদ ধর্ষণে অভিযুক্তের মা]

পুলিশ জানায়, অভিযুক্তর নাম জওহর বৈদ্য। নাগপুরের একটি কো-ওপারেটিভ সোসাইটি ব্যাংকে অর্থ সংগ্রহক (ক্যাশ কালেকশন এজেন্ট) হিসেবে কাজ করে অভিযুক্ত। প্রতিদিনই ওই শিশুর বাড়িতে সে টাকা তুলতে আসে। রবিবার সন্ধেয় শিশুটিকে একা দেখতে পেয়ে ঘরের ভিতর ঢুকে পড়ে জওহর। এরপরই শিশুর যৌন হেনস্তার চেষ্টা করে সে। ঠিক সেই মুহূর্তেই বাড়ি ফেরেন শিশুর মা। চোখের সামনে এমন দৃশ্য দেখেই সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তিনি। তাঁর গলা শুনে ছুটে আসেন প্রতিবেশীরা।

খবর পৌঁছে যায় স্থানীয়দের কাছেও। সকলে এসে জওহরকে ঘিরে ধরে। এরপরই মারধর করা হয় তাকে। শিশুকে ধর্ষণের চেষ্টা করার অপরাধে সম্পূর্ণ নগ্ন করে তাকে গোটা এলাকায় ঘোরান প্রতিবেশীরা। এরপর তাকে তুলে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় এবং পকসো আইনে তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। স্থানীয়দের কথায়, কোনও শিশু বা মহিলার জন্য মনে যাতে দ্বিতীয়বার এমন কুচিন্তা না আসে, সেই শিক্ষা দিতেই অভিযুক্ত জওহরকে নগ্ন করে ঘোরানো হয়।

[আরও পড়ুন: বিএসএফ জওয়ানের মৃত্যুর ঘটনায় বাংলাদেশে কোর্ট মার্শাল অভিযুক্ত হাবিলদারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে