BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের দিল্লি, এবার মায়ের সঙ্গে মন্দিরে গিয়ে ধর্ষিতা ৪ বছরের শিশুকন্যা

Published by: Paramita Paul |    Posted: November 6, 2020 3:15 pm|    Updated: November 6, 2020 3:18 pm

Bengali news: 4-year-old Girl Taken Away from Temple, Raped in Delhi | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের সঙ্গে মন্দিরে গিয়েছিল বছরের চারেকের মেয়েটি। পুজো চলাকালীন মন্দিরের বাইরে বসে খেলছিল সে। সেই সুযোগে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল আরেক নাবালক। মঙ্গলবার রাতের এই নৃশংস ঘটনার সাক্ষী রইল দেশের রাজধানী দিল্লি (Delhi)। যেখান থেকে প্রায় রোজই ধর্ষণের খবর সামনে আসছে।

নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত ভবঘুরে এক নাবালক। তার বিরুদ্ধে পকসো (POCSO) আইনে মামলা করা হয়েছে।

[আরও পড়ুন : কাশ্মীরে ফের সেনা-জঙ্গি গুলির লড়াই, পুলওয়ামায় খতম জেহাদি-সহ ২]

নির্যাতিতা শিশুটির মা জানিয়েছেন, গত মঙ্গলবার সন্ধেয় মেয়েকে নিয়ে মন্দিরে গিয়েছিলেন তিনি। তিনি মন্দিরের ভিতরে পুজোয় ব্যস্ত ছিলেন। মেয়ে বাইরে খেলছিল। সেই সময় অভিযুক্ত খেলার ছলে মেয়েটিকে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন (Rape) করে। পরে মন্দিরের সামনে তাকে শুইয়ে দিয়ে পালিয়ে যায়। মেয়েটির মা বাইরে বেরিয়ে মেয়েকে ওই অবস্থায় দেখেন। বিষয়টি বুঝতে পেরে তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন। এরপর বৃহস্পতিবার রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন : কাশ্মীরে ফের সেনা-জঙ্গি গুলির লড়াই, পুলওয়ামায় খতম জেহাদি-সহ ২]

একই দিনের উত্তর দিল্লিতে আরও একটি ঘটনা ঘটে। পার্কে খেলার সময় এক ছ’বছরের মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে এক প্রৌঢ়। অভিযোগ, অবিবাহিত প্রৌঢ় খেলনার টোপ দিয়ে নিজের বাড়িতে নিয়ে যায় মেয়েটিকে। সেখানে তাঁর উপর শারীরিক নির্যাতন চালায়। গোপনাঙ্গে গুরুতর আঘাত নিয়ে বাড়িতে ফিরে আসে মেয়েটি। সেখানেই তাঁর আত্মীয়কে গোটা বিষয়টি জানায়।

সঙ্গে সঙ্গে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক পরীক্ষার পর অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। চিকিৎসার পর মেয়েটি এখন সুস্থ আছে বলে খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে