BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

মহারাষ্ট্রে ভয়াবহ বাস দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু, আহত আরও অন্তত ৩৪

Published by: Biswadip Dey |    Posted: October 21, 2020 1:42 pm|    Updated: October 21, 2020 1:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ বাস দুর্ঘটনার (Bus accident) সাক্ষী হল মহারাষ্ট্র (Maharashtra)। বুধবার মধ্যরাতে নন্দুর্বার জেলায় একটি খাদে পড়ে যায় বাসটি। দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। আহত ৩৪ জন। পুলিশ সূত্রে একথা জানানো হয়েছে। পুলিশ আরও জানাচ্ছে, রাত ১টা নাগাদ নাসিক থেকে ২০০ কিলোমিটার দূরে অবস্থিত কোন্দাইবাড়ি ঘাটের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। বাসটি মালকাপুর থেকে গুজরাটের সুরাটের দিকে যাচ্ছিল।

প্রাথমিক সূত্র থেকে জানা যাচ্ছে, অন্য একটি বাসের ধাক্কায় প্রায় ৬০ থেকে ৮০ ফুট গভীর খাদে পড়ে যায় বাসটি। পুলিশ ও স্থানীয় জনতা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য শুরু করে বলে জানা গিয়েছে। জেলার কালেক্টর রাজেন্দ্র ভারুদ এবং সিনিয়র পুলিশ অফিসাররাও দ্রুত ঘটনাস্থলে পৌঁছন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: নির্বাচনী জনসভায় তেজস্বী যাদবকে লক্ষ্য করে ছোঁড়া হল চপ্পল! অস্বস্তিতে আরজেডি]

নন্দুর্বার জেলার পুলিশ সুপারিটেন্ডেন্ট মহেন্দ্র পণ্ডিত জানিয়েছেন, ‘‘দুর্ঘটনায় অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। জখম ৩৪ জন।’’ তিনি আরও জানিয়েছেন, মৃতদের মধ্যে রয়েছেন বাসের চালক, ক্লিনার এবং তিনজন যাত্রী। আহতদের দ্রুত ভিসারওয়াদি হাসপাতালে ভরতি করা হয়েছে। কীভাবে ঘটল দুর্ঘটনাটি? রাজেন্দ্র ভারুদ জানাচ্ছেন, গভীর রাতে ওই বাসটিকে ধাক্কা মারে আরও একটি বাস। সেই বাসটিও সুরাটের দিকেই যাচ্ছিল। ধাক্কার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি গভীর খাদে পড়ে যায়।

প্রসঙ্গত, শনিবার এক ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটে উত্তরপ্রদেশে। বাসের সঙ্গে বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষের ফলে দুর্ঘটনাটি ঘটে। বাস চালক গাড়িটিকে দেখতেই পাননি। তিনিই বাসটি নিয়ে গিয়ে সোজা ধাক্কা মারেন বোলেরোকে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল অন্তত ৭ জন‌ের।

[আরও পড়ুন: হাথরাস ইস্যুতে উত্তরপ্রদেশ পুলিশের বিরোধিতা! দুই চিকিৎসককে ছেঁটে ফেলল হাসপাতাল কর্তৃপক্ষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement