১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পাশবিক! ভোপালে বিকৃতকাম ব্যক্তির লালসার শিকার গরু, গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Paramita Paul |    Posted: July 8, 2020 7:01 pm|    Updated: July 8, 2020 7:01 pm

55-year-old man arrested for raping cow in Madhya Pradesh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুধের শিশু থেকে যাটোর্ধ্ব বৃদ্ধা। অচেনা মহি্লা থেকে নিজের ঔরসজাত সন্তান, মানুষের বিকৃত যৌনলিপ্সা থেকে রেহাই পায় না কেউই। এবার মানুষের সেই লালসার শিকার হচ্ছে অবলা পশুরাও। এমনই এক নৃশংস ঘটনার সাক্ষী রইল মধ্যপ্রদেশের ভোপাল। বিজেপিশাসিত রাজ্যেই ধর্ষণ করা হল একটি গরুকে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ভোপাল পুলিশ।

৪ জুলাইয়ের ঘটনা। অভিযুক্ত ওইদিন ভোর চারটের সময় ভোপালের সুন্দরনগর একটি ডেয়ারি ফার্মে গিয়েছিল। সেখানেই একটি গরুকে ধর্ষণ করে বলে অভিযোগ। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ততে গ্রেপ্তার করা হয়েছে। তার শারীরিক পরীক্ষাও করা হয়েছে বলে খবর। 

[আরও পড়ুন : করোনার থাবা CBSE’র সিলেবাসেও, বাদ গেল ধর্মনিরপেক্ষতার চ্যাপ্টার]

তবে এই প্রথম নয়। এর আগে যোগী আদিত্যনাথ শাসিত উত্তরপ্রদেশে সরকারি গোশালায় গরুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল।  স্থানীয় এক ব্যক্তি মাঝেমধ্যেই ওই গোশালায় যেতেন বলে খবর। একদিন গোশালার দায়িত্বে থাকা ব্যক্তিরা সিসিটিভি ফুটেজে দেশে অভিযুক্ত ব্যক্তি একটি গরুর সঙ্গে যৌনাচার করছে। এরপরই তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হল।

কিন্তু পশুদের সঙ্গে যৌনাচার কি স্বাভাবিক? ডাক্তারি ভাষায় এই প্রবণতাকে জুফিলিয়া (Zoophilia) বলা হয়। এটি একধরণের বিকৃতকমা মানসিকতা।  যেখানে মানুষ পশুর সঙ্গে যৌনাচার করতে আগ্রহী হয়। 

[আরও পড়ুন :পেটের জ্বালায় দেহব্যবসায় নামছে নাবালিকারা, লকডাউনের করুণ ছবি উত্তরপ্রদেশে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে