BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিশুকন্যাদের ধর্ষণ ৬০ বছরের বৃদ্ধের, মুখ বন্ধ রাখার মূল্য পাঁচ টাকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 28, 2017 11:49 am|    Updated: December 28, 2017 11:49 am

60-year-old man rapes minors, offers Rs 5 to keep mouth shut

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের মূল্য কত? জন প্রতি পাঁচ টাকা। হ্যাঁ, এই মূল্যই হাতে ধরিয়ে দেওয়া হয়েছে দুই শিশুকন্যাকে। আর এই পাশবিক কাজটি করেছে ৬০ বছরের এক বৃদ্ধ। অমানবিকতার চরম সীমায় মানুষ যে পৌঁছে গিয়েছে, তা আরও একবার প্রমাণ হল রাজধানী দিল্লিতে।

[ঘুম থেকে দেরিতে ওঠায় স্ত্রীকে তিন তালাক স্বামীর]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিগ্রহের শিকার হওয়া শিশুদের একজনের বয়স পাঁচ বছর ও অন্যজনের বয়স ৯ বছর। দু’জনেরই বাবা-মা দিনমজুরের কাজ করেন। ওই একই এলাকায় বাস অভিযুক্ত মহম্মদ জৈনুলের। ঘটনার দিন দুপুরের দিকে বাড়ির সামনের এলাকায় খেলছিল শিশু দু’টি। বাইরে তেমন কোনও লোক ছিল না। এরই সুযোগ নেয় ষাট বছরের বৃদ্ধ। দুই শিশুকে মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায় সে। জৈনুলও বিবাহিত। সন্তান রয়েছে তারও। কিন্তু সে সময় কেউ বাড়িতে ছিল না। আর সেই সুযোগে দুই শিশুকন্যার উপর যৌন অত্যাচার চালায়। তারপর দু’জনকেই শাসায় কাউকে কিছু যেন না বলে। আর হেনস্তার মূল্য হিসেবে দু’জনের হাতে পাঁচটি করে টাকা গুঁজে দেয়।

[পাকিস্তানকে চার টুকরো করলেই স্থায়ী সমাধান, মত বিজেপি নেতার]

ভয়ে-লজ্জায় বাড়ি এসে কাউকে কিছু বলতে পারেনি শিশু দু’টি। কিন্তু বিকেলের দিকে পাঁচ বছরের কন্যার যৌনাঙ্গে প্রবল ব্যথা হতে থাকে। যার জেরে সে কেঁদে ফেলে। মেয়ের কী হয়েছে দেখতে গিয়ে মেয়ের যৌনাঙ্গে আঘাতের চিহ্ন দেখতে পান তার মা। পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায় তাঁর কাছে। মায়ের কাছে সমস্ত কিছু খুলে বলে শিশুটি। দুই পরিবারের পক্ষ থেকে ১০০ ডায়াল করে পুলিশকে ডাকা হয়। গ্রেপ্তার করা হয় জৈনুলকে। অভিযুক্তকে শনাক্ত করেছে নিগৃহীতারা। ষাট বছরের বৃদ্ধকে আপাতত ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে স্থানীয় আদালত। তার বিরুদ্ধে প্রমাণ জোগাড় করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

[বাধ্য হয়ে থাকুন, লালুকে নোটিস জেলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে