BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! নয়ানজুলিতে গাড়ি উলটে মৃত একই পরিবারের সাত শিশু

Published by: Shammi Ara Huda |    Posted: August 13, 2018 11:36 am|    Updated: August 13, 2018 11:37 am

7 children die in Gujarat road accident

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের বেপরোয়া গতি কাড়ল প্রাণ। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল গাড়ি। এর জেরে একই পরিবারের সাত শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন ওই পরিবারের তিন সদস্য। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। রবিবার মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গুজরাটের হালোল-বদেলি রোড লাগাোয়া ভাট গ্রামে।

[বন্যায় বিপর্যস্ত কেরল, ব্যবসা ভুলে কম্বল বিতরণ ফেরিওয়ালার]

জানা গিয়েছে, ছুটির দিন বাড়ির গাড়িতেই বেড়াতে বেরিয়েছিলেন পরিবারের সদস্যরা। বেপরোয়া গতিতে ছুটছিল গাড়ি। সন্ধ্যাবেলা বাড়ি ফেরার পথেই ঘটে দুর্ঘটনা। ভাট গ্রামের কাছে এসে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। রাস্তার পাশের নয়ানজুলিতে উলটে যায় গাড়ি। সন্ধ্যা হয়ে যাওয়ায় আশপাশে তেমন লোকজন ছিল না। তবে সম্মিলিত আর্তনাদ শুনে গ্রামের বাসিন্দারা সাহায্যের জন্য ছুটে আসেন। দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে আটকে থাকা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে গাড়িতে থাকা পরিবারের সাত শিশুকে উদ্ধার করা যায়নি। নিকটবর্তী থানায় খবর দিলে পুলিশ এসে গাড়িটিকে উদ্ধার করে। আটকে থাকা শিশুদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

[ছেলেদের তুলনায় বাড়ছে নাবালিকা মেয়েদের পালিয়ে যাওয়ার প্রবণতা]

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে একই পরিবারের ১০ জন সদস্য ছিলেন। আত্মীয়ের বাড়ি থেকে বদেলি শহরে নিজেদের বাড়িতে ফিরছিলেন তাঁরা। সেই সময়ই দুর্ঘটনাটি ঘটে। সাত শিশুর মৃত্যু হলেও বেঁচে আছেন অন্য তিন সদস্য। তাঁদের অবস্থা আশঙ্কাজনক থাকায় হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার খবর পৌঁছেছে বদেলির বাড়িতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে