BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

একটানা ভারী বৃষ্টির জের, বাড়ি ভেঙে ২ শিশু-সহ সাতজনের মৃত্যু কর্ণাটকে

Published by: Paramita Paul |    Posted: October 7, 2021 10:46 am|    Updated: October 7, 2021 11:14 am

7 dead including 2 children in Karnataka after house collapses due to heavy rain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটানা ভারী বর্ষণে বিপত্তি। কর্ণাটকে (Karnataka) বাড়ি ধসে মৃত্যু হল অন্তত ৭ জনের। তাঁদের মধ্যে দুজন শিশুও রয়েছে। এই ঘটনায় দক্ষিণের রাজ্যে বেলাগাভি এলাকা শোকের ছায়া। মৃতদের পরিবারের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোন্নাই।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, দিন কয়েক ধরেই ভারী বৃষ্টি হচ্ছিল কর্ণাটকের বিস্তীর্ণ অঞ্চলে। সেই বৃষ্টির জেরেই বুধবার রাত ৯টা নাগাদ ধসে যায় একটি বাড়ি। ধ্বংসস্তূপে আটকে পড়েন বাড়ির বাসিন্দারা। সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া। পথেই দুজনের মৃত্যু হয় বলে খবর।

মৃতদের পরিবারের জন্য ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। জেলাশাসককে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। পাশাপাশি, পরিস্থিতি সামাল দিতে ডেপুটি পুলিশ কমিশনারকে প্রয়োজনীয় পদক্ষেপের নির্দেশ দিয়েছেন বোন্নাই।

[আরও পড়ুন: ‘অজয় মিশ্র ইস্তফা না দিলে সুবিচার হবে না’, লখিমপুরে গিয়ে দাবি রাহুল-প্রিয়াঙ্কাদের]

দুর্ঘটনা প্রসঙ্গে হিরবাঘওয়াদি থানার ডেপুটি কমিশনার এম জি হিরমাট জানান, ভারী বৃষ্টির জেরে দেওয়াল ধসে গিয়েছিল। যার জেরে এক শিশুরও মৃত্যু হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হচ্ছে। যদিও পরে ২ শিশুর মৃত্যুর খবর মেলে।

 

[আরও পড়ুন: লখিমপুর খেরি কাণ্ডে স্বতঃপ্রণোদিত মামলা সুপ্রিম কোর্টের, শুনানি বৃহস্পতিবারই]

এদিকে মুম্বইয়ের থানে এলাকায় অম্বনাথেও একটি বাড়ির দেওয়াল ভেঙে পড়ে। ভাঙা পাঁচিলে চাপা পড়ে একজনের মৃত্যু হয়েছে। জখম হয়েছে আরও কয়েকজন। ধ্বংসস্তূপ থেকে আরও দুজনকে উদ্ধার করা গিয়েছে বলে খবর থানে পুলিশ সূত্রে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement