BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Andhra Pradesh Accident: আনন্দ বদলে গেল বিষাদে, বিয়েবাড়ি যাওয়ার পথে বাস দুর্ঘটনায় মৃত অন্তত ৭

Published by: Sayani Sen |    Posted: March 27, 2022 8:52 am|    Updated: March 27, 2022 11:10 am

7 people killed in a bus accident in Andhra Pradesh Chittoor । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনার কবলে বিয়েবাড়ির বাস। দ্রুত গতিতে চলতে থাকা ওই বাসটি  পড়ে যায় খাদে। অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) চিত্তুরের এই দুর্ঘটনায় প্রাণ গিয়েছে অন্তত ৭ জনের। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনায় জখম অন্তত ৪৫ জন। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে।

রবিবার ভোরবেলা বিয়ের অনুষ্ঠান। সকালে রওনা দিলে বিয়ের অনুষ্ঠানে আর যোগ দেওয়া যাবে না। আনন্দও করা যাবে না সেভাবে। তাই রাতেই রওনা দিয়েছিলেন অন্তত ৫২ জন। বিয়েবাড়ি বলে কথা। তাই বাসেই চলছিল হাসিঠাট্টা, গল্পগুজব। তবে অন্ধ্রপ্রদেশের বাকরাপেটা থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে বাস পৌঁছনো মাত্রই ঘটল বিপত্তি। দ্রুতগতিতে চলা বাসটি (Bus) আচমকাই খাদে পড়ে যায়। মুহূর্তেই বিয়েবাড়ির আনন্দ বদলে গেল বিষাদে। কারণ, ওই বাস দুর্ঘটনায় বাসের ভিতরেই এদিক সেদিক প্রায় ছিটকে পড়েন সকলেই।

[আরও পড়ুন: মর্মান্তিক! ই-স্কুটারে চার্জ দিতে গিয়ে ভয়ংকর বিস্ফোরণ, মৃত্যু বাবা ও মেয়ের]

দুর্ঘটনার (Accident) খবর পায় পুলিশ। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন পুলিশ আধিকারিকরা। উদ্ধারকারী দলও ঘটনাস্থলে পৌঁছয়। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে তড়িঘড়ি যাত্রীদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে ঘটনাস্থলে প্রাণ যায় অন্তত ৭ জনের। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে। জখম হয়েছেন অন্তত ৪৫ জন। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে ভরতি করা হয়েছে।

দুর্ঘটনাগ্রস্ত বাসযাত্রীদের দাবি, চালক অত্যন্ত দ্রুতগতিতে বাসটি চালাচ্ছিলেন। বারবার নিষেধ করা সত্ত্বেও কারও কথা শোনেননি তিনি। সেই কারণেই এই বিপত্তি ঘটেছে। এই দুর্ঘটনা যে বিয়েবাড়ির আনন্দ ম্লান করে দিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

[আরও পড়ুন: আরও ৬ মাস বিনামূল্যে রেশন পাবেন ৮০ কোটি ভারতবাসী! বড় ঘোষণা মোদি সরকারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে