BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

মৃত ভেবে বৃদ্ধকে টানা ২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখল পরিবার, বরাতজোরে রক্ষা

Published by: Paramita Paul |    Posted: October 14, 2020 2:24 pm|    Updated: October 14, 2020 2:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃতদেহের ফ্রিজারে ২০ ঘণ্টা বন্দি রইল জ্যান্ত মানুষ! এমনই এক অবিশ্বাস্য ঘটনা ঘটল তামিলনাড়ুর সালেমে। যদিও বরাতজোরে রক্ষা পেয়েছেন ওই বৃদ্ধ। তিনি আপাতত সুস্থ রয়েছেন বলে খবর। কিন্তু কীভাবে ঘটল এমন ঘটনা?

সালেম নিবাসী ৭০ বছর বয়সি বালসুব্রক্ষ্মনিয়াম কুমার তাঁর ভাই সর্বানন ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ওল্ড হাইসিং বোর্ডে থাকতেন। সোমবার বিকেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে একটি ফ্রিজার তৈরি করার সংস্থায় ফোন করে পরিবার। বলে, মৃতদেহ রাখার ফ্রিজার দিয়ে যেতে। সেই মতো সংস্থার কর্মীরাই ফ্রিজার পৌঁছে দিয়ে যান। মঙ্গলবার সেটা ফেরত নিয়ে যাবেন, বলেও জানান।

[আরও পড়ুন : রোগ সারানোর নামে কিশোরীকে ধর্ষণ, ভণ্ড সাধুকে বেধড়ক মারধর উত্তেজিত জনতার]

কথামতো মঙ্গলবার সন্ধেবেলা ফ্রিজার ফিরিয়ে নিয়ে যেতে আসেন তাঁরা। কিন্তু ফ্রিজ খুলতে তাঁদের চক্ষু চড়কগাছ। ফ্রিজারের তিতরে রাখা দেহটিতে তখনও প্রাণ ছিল বলে জানান ওই কর্মীরা। আর বিন্দুমাত্র দেরি না করে পুলিশে ফোন করেন তাঁরা। পুলিশ এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই খবর।

[আরও পড়ুন : ‘CBI তদন্ত হোক সুপ্রিম কোর্টের নজরদারিতে’, হাথরাস কাণ্ডে হলফনামা যোগী প্রশাসনের]

এই ঘটনায় পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জবাবে তাঁর ভাই সর্বানন জানান, আমরা ভেবেছিলাম দাদা ঘণ্টা দুয়েকের মধ্যে মারা যাবে। তাই মৃতদেহ হিসেবে জ্যান্ত মানুষটিকে ফ্রিজারে বন্দি রাখা হল। পুলিশের একাংশের দাবি, পরিবারের সদস্যরা মানসিকভাবে সুস্থ নয়। যদিও অন্য আরেকটি সূত্রের দাবি, ব্যক্তিগত শত্রুতা বা সম্পত্তির লোভে ওই বৃদ্ধকে খুন করার চক্রান্ত করা হয়েছিল কি না, তা নিয়েও তদন্ত হবে।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement