১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বৃদ্ধার দেহ মিলল প্রতিবেশীর আলমারিতে! অভিযুক্ত বাংলার তরুণীর খোঁজে বেঙ্গালুরু পুলিশ

Published by: Kishore Ghosh |    Posted: December 6, 2022 8:20 pm|    Updated: December 6, 2022 8:20 pm

80-Yr-Old Bengaluru Woman's Body Stuffed Inside Cupboard in Neighbour's Flat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৃথিবীর মানসিক স্বাস্থ্য দিনকে দিন খারাপ হচ্ছে। বিলাসী বেঁচে থাকার ঝোঁকে বেপরোয়া হয়ে উঠছে মানুষ। তেমনই এক নির্মমতার সাক্ষী এবার দক্ষিণের শহর বেঙ্গালুরু (Bengaluru)। সেখানে ৮০ বছরের এক বৃদ্ধাকে খুন করে তাঁর দেহ আলমারিতে ‘সাজিয়ে’ রাখল প্রতিবেশী তরুণী। অভিযুক্ত বাংলার বাসিন্দা বলে জানা গিয়েছে। পলাতক তরুণীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, সোনার গয়না হাতাতে বৃদ্ধাকে হত্যা করে বছরের ছাব্বিশের পাভল খান। বৃদ্ধার ছেলে অভিযোগ করেছেন, পাভল তাদের প্রতিবেশী ছিল। তার বাড়ি পশ্চিমবঙ্গে। কর্নাটকের (Karnataka) একটি কাপড় কলে কাজ করতেন। পাভল নিজেই বৃদ্ধাকে তার ফ্ল্যাটে আমন্ত্রণ জানান। বৃদ্ধা সেই মতো অভিযুক্তের ফ্ল্যাটে যান বলে করা হচ্ছে। এরপর দীর্ঘক্ষণ কেটে গেলেও বৃদ্ধা বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবারের লোকেরা। যদিও শুরুতে পাভলের ফ্ল্যাটে খোঁজ নেননি তাঁরা, যেহেতু তাঁর সঙ্গে ভাল সম্পর্ক ছিল। কিন্তু পুলিশ এসে বৃদ্ধার ছেলে ও স্ত্রীকে জি়জ্ঞাসাবাদের পর পাভলের ফ্ল্যাটেও যায়। দেখা যায় ফ্ল্যাট তালাবন্ধ। এরপর দরজা ভেঙে ওই ফ্ল্যাটে ঢোকে পুলিশ।

[আরও পড়ুন: RBI নোটবন্দি বাতিল করলে মেনে নিত কেন্দ্র? সুপ্রিম কোর্টের প্রশ্নে অস্বস্তিতে মোদি সরকার]

ঘরে তল্লাশি করতেই বন্ধ আলামারি থেকে উদ্ধার হয় বৃদ্ধার দেহ। মৃতার ছেলে রমেশ ও পুত্রবধূ জ্যোতি পুলিশকে জানান, বৃদ্ধার গলায় সোনার চেন ছিল। যা তখন মেলেনি। প্রাথমিক তদন্তে মনা করা হচ্ছে, দামী গয়না হাতাতেই বৃদ্ধাকে হত্যা করেছিল ওই তরুণী। দেহ আলমারিতে ঢুকিয়ে পলাতক হয়। পলাতক তরুণীর খোঁজ করছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত তার খোঁজ মেলেনি।

[আরও পড়ুন: গেরুয়া শিবিরে আম্বেদকর! হিন্দুত্ববাদীদের পোস্টার ঘিরে তুঙ্গে বিতর্ক]

শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walkar) হত্যাকাণ্ডের পর একাধিক ঘটনায় খুনের পর দেহ টুকরো করার খবর সামনে এসেছে। গতকাল বিহারে (Bihar) ভরা বাজারে তরুণীর স্তন কেটে নেয় এক যুবক। অভিযোগ, হত্যার আগে তাঁর হাত, পা ও কানও কাটা নেওয়া হয়। এদিনই ঝাড়খণ্ডে (Jharkhand)। জমি বিবাদে তুতো ভাইকে গলা কেটে হত্যা করে এক যুবক। এরপর ও হত্যাকারী যুবক ও তাঁর বন্ধুরা কাটা মুন্ডুর সঙ্গে সেলফি তোলে। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। তদন্তে নেমে মূল অভিযুক্ত, তাঁর স্ত্রী-সহ ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে