২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোয়ায় ছুটি কাটাতে এসে পুরুষসঙ্গীর সামনেই ধর্ষিতা বিদেশিনী, গ্রেপ্তার যুবক

Published by: Kishore Ghosh |    Posted: June 7, 2022 12:08 pm|    Updated: June 7, 2022 12:32 pm

A British woman physically assaulted ay Goa Beach In front Of her partner | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে এক রাশিয়ান (Russian Girl) নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল দক্ষিণ গোয়ার (South Goa) এক রিসর্ট কর্মীর বিরুদ্ধে। এবার সৈকত রাজ্যে ছুটি কাটাতে আসা এক ব্রিটিশ মহিলাকে মাসাজ দেওয়ার নাম করে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠল। ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে তদন্তে নেমেছে গোয়া পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটে গত ২ জুন। উত্তর গোয়ার আরাম্বোল সৈকতে (Arambol Beach) ম্যাসাজ দেওয়ার নাম করে ব্রিটেনের বাসিন্দা ওই মহিলাকে ধর্ষণ করে বছর বত্রিশের ভিনসেন্ট ডিসুজা। পুলিশের বক্তব্য, আরামবলে অবৈধ ম্যাসাজ সার্ভিসের রমরমা ব্যবসা চলে। সেখানকার ম্যাসাজ সার্ভিস আন্তর্জাতিক পর্যটকদের মধ্যে জনপ্রিয়। ওই দিন সৈকতের কাছাকাছি মিষ্টিজলের লেকের পাশে নির্যাতিতা ও তার পুরুষ সঙ্গী সময় কাটাচ্ছিলেন। তখনই মাসাজ দেওয়ার নাম করে পুরুষ সঙ্গীর সামনেই মধ্য বয়সী ওই মহিলাকে ধর্ষণ করা হয়।

[আরও পড়ুন: দুশ্চিন্তার মাঝে সামান্য স্বস্তি, দেশে একদিনে ৪ হাজারের নিচে নামল করোনা সংক্রমণ, কমল মৃত্যুও]

ব্রিটেনের পরিবারের সঙ্গে কথা বলে সোমবার পুলিশে অভিযোগ দায়ের করেন মহিলা। এইসঙ্গে ভারতে নিযুক্ত ব্রিটিশ দূতাবাসকেও ঘটনার কথা জানিয়ে সাহায্য চেয়েছেন তিনি। এদিকে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পেরনেম থানার পুলিশ ব্যবস্থা নেয়। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, সে বর্তমান ম্যাসাজ সার্ভিসের ব্যবসা চালালেও এর আগে একটি স্কুলে গ্রন্থাগারকর্মী হিসেবে কাজ করত। সোমবার রাতেই মহিলার শারীরিক পরীক্ষার জন্য তাঁকে মাপুসার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: স্বর্ণমন্দিরের সামনে খলিস্তানি স্লোগান, শিখদের অস্ত্র প্রশিক্ষণের ডাক অকাল তখত প্রধানের]

প্রসঙ্গত, রাশিয়ান নাবালিকার ঘটনাটি ঘটেছে গত ৬ মে। পুলিশ জানায়, ঘটনার দিন মেয়েকে রিসর্টে রেখে তার মা কাছেই আরাম্বোল বাজারে গিয়েছিলেন। সেই সময়েই ১২ বছরের নাবালিকাকে ধর্ষণ করা হয়। একটি সুইমিং পুলে ধর্ষণ (Minor Girl Rape) করা হয় তাকে। তারপর ঘরে নিয়ে এসে ফের মেয়েটির উপর নির্যাতন চালানো হয়েছিল বলে জানা গিয়েছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে