Advertisement
Advertisement

জলে ভিজলে কেমন থাকবে ২০০০ টাকার নোট? দেখুন ভাইরাল ভিডিও

নিজে পরীক্ষা না করলেও, কেউ যখন কাজটি করেই ফেলেছেন তখন ফলাফলটা জেনে নিতে মন্দ কী!

A Man is washing a Rs. 2000 Note and The Video Goes Viral
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:November 14, 2016 5:13 pm
  • Updated:November 14, 2016 7:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ বলছেন বড্ড পাতলা। ওয়ালেটে থাকতে থাকতে সহজেই ছিঁড়ে যাবে, মত অনেকের। ফিনফিনে নোটখানা হাতে নিয়ে অনেকে আবার ভাবছেন, হাতে রং লেগে যাবে না তো! ভারতীয় টাকার সংসারে নতুন অতিথিকে নিয়ে আলোচনার শেষ নেই। কেউ কেউ আশ্বাস দিয়ে বলছেন, নোটের কাগজের গুণগত মান যথেষ্ট ভাল। তবে বিস্তর গুজগুজ ফুসফুস পেরিয়ে ২০০০ টাকার নোটটি যে পাতলা ও শৌখিন এ নিয়ে কারওরই কোনও সন্দেহ নেই। তাই বৃষ্টিতে ভিজলে এ টাকার হাল কী হবে সে নিয়েও অনেকে চিন্তিত।

শীতে জন্মদিন হওয়ায় ২০০০ টাকার নোটকে আপাতত বৃষ্টি ভিজতে হচ্ছে না। কিন্তু তাতে কি কৌতূহল মেটে? আদতে জলে ভিজলে এ নোট কেমন থাকবে তা জানতে আর ধৈর্য ধরতে পারলেন না এক ব্যক্তি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বেসিনের সামনে রীতিমতো  ধুচ্ছেন ২০০০ টাকার নোটটিকে। আগা-পাশতলা ধুয়ে ফেলার পরও অবশ্য নোটের কোনও ক্ষতি হচ্ছে না।

Advertisement

এ ভিডিও এখন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সকলেই একবার দেখে নিতে চাইছেন জলে ভিজলে নোটের দশা কেমন হয়। তবে নিজে পরীক্ষা না করলেও, কেউ যখন কাজটি করেই ফেলেছেন তখন ফলাফলটা জেনে নিতে মন্দ কী! আপনিও দেখে নিন সে ভিডিও।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ