BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রেহাই নেই ছেলেদেরও, রাজধানীতে গণধর্ষণের শিকার ১২ বছরের নাবালক

Published by: Biswadip Dey |    Posted: September 25, 2022 6:21 pm|    Updated: September 25, 2022 6:22 pm

A minor boy raped and beaten by four people in Delhi। Sangbad Pratidin

প্রতীকী ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে প্রতিদিন কতজন নারীকে পুরুষের লালসার শিকার হতে হয় সেই পরিসংখ্যান ভয় ধরায়। কিন্তু এই লালসা থেকে যে পুরুষদেরও রেহাই নেই তা আবার স্পষ্ট হল দিল্লিতে (Delhi)। এক ১২ বছরের কিশোরকে গণধর্ষণ করল চার দুষ্কৃতী। তারপর তাকে লাঠি দিয়ে নির্মম ভাবে মারধর করার পর ঘটনাস্থলে ফেলে গেল অর্ধমৃত অবস্থায়। দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল এই ঘটনার কথা টুইটারে জানিয়ে লিখেছেন ‘দিল্লিতে, এমনকী ছেলেরাও নিরাপদ নয়’।

হাসপাতালে সংকটজনক অবস্থায় থাকা ছেলেটির একটি ছবি পোস্ট করে টুইটারে স্বাতী লিখেছেন, ‘কেবল মেয়েরা নয়, দিল্লিতে ছেলেরাও সুরক্ষিত নয়। এক ১২ বছরের বালককে ৪ জন ধর্ষণ (Rape) করে লাঠি দিয়ে মেরে অর্ধমৃত অবস্থায় রেখে পালিয়ে যায়। আমাদের দল এফআইআরের কপি চেয়েছে। এখনও পর্যন্ত একজন অভিযুক্ত গ্রেপ্তার হলেও তিনজন পলাতক। দিল্লি পুলিশকে নোটিস জারি করা হচ্ছে।’

[আরও পড়ুন: মহালয়ায় বোধন, ওইদিনই ঘট নিরঞ্জন, বাংলার কোথায় একদিনের দুর্গাপুজো হয়?]

জানা গিয়েছে, দিল্লির সিলামপুর এলাকায় ওই ঘটনা ঘটেছে। অকথ্য যৌন নির্যাতন চালানো হয়েছে ওই বালকের উপর। তার পায়ুতে রডও ঢোকানো হয়। ঘটনাটি ঘটে গত ২২ সেপ্টেম্বর। কোনও মতে বাড়ি পৌঁছে সে মা-বাবাকে সব জানালে তাঁরা দ্রুত দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেন। ছেলেটিকে ভরতি করা হয় হাসপাতালে। তার অবস্থা সংকটজনক বলে জানা গিয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ তদন্ত শুরু করেছে। বাকি তিন পলাতককে ধরতে তল্লাশি শুরু হয়েছে। মহিলা কমিশনের তরফে পুলিশের কাছে ধৃত ও পলাতক, সকলেরই বিস্তারিত বিবরণ জানতে চাওয়া হয়েছে। সেই সঙ্গে দাবিও জানানো হয়েছে ২৮ সেপ্টেম্বরের মধ্যে বাকিদের গ্রেপ্তার করতে। অন্যথায়, তদন্তের গতিপ্রকৃতি সম্পর্কে বিশদে জানানোর কথা বলা হয়েছে নোটিসে।

[আরও পড়ুন: ঠাকুর দেখতে গেলেই বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা, মণ্ডপে মণ্ডপে মশারি টাঙানোর বার্তা দেবে পুরসভা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে