BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘আজই আমার শেষ সকাল’, ফেসবুক বার্তা দেওয়ার পরদিনই করোনায় মৃত্যু চিকিৎসকের

Published by: Arupkanti Bera |    Posted: April 21, 2021 5:24 pm|    Updated: April 21, 2021 7:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যু এগিয়ে আসছে! চিকিৎসক হয়ে সেই ‘দেওয়াল লিখন’ হয়তো আগেই পড়ে ফেলেছিলেন। আর তাই হয় তো সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও সেই কথা লিখে দিয়েছিলেন। ফেসবুকে মৃত্যুর ইঙ্গিত দেওয়ার পরের দিনই করোনায় মারা গেলেন মুম্বইয়ের (Mumbai) এক মহিলা চিকিৎসক। তাঁর সেই হৃদয় বিদারক পোস্ট এই করোনা কালে দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

 

May be last Good Morning. I may not meet you here on this plateform. Take care all. Body die. Soul doesnt. Soul is immortal 🙏🙏🙏🙏

Posted by Manisha Jadhav on Saturday, April 17, 2021

বছর একান্নর মণীষা যাদব মুম্বইয়ের শিবড়ি টিবি হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অফিসার ছিলেন। সোমবার করোনায় তাঁর মৃত্যু হয়। আর মৃত্যুর আগের দিন রবিবার তিনি তাঁর ফেসবুক ওয়ালে লেখেন, “এটাই হয়তো শেষ সকাল। এই প্ল্যাটফর্মে আমি হয়তো আপনাদের সামনে আর আসতে পারব না। সবাই ভাল থাকুন। শরীর মারা যায়, আত্মা নয়। আত্মা অমর।” মণীষা এক দিকে চিকিৎসা অন্য দিকে হাসপাতালের প্রশাসনিক কাজ কর্ম দক্ষতার সঙ্গে সামলাতেন বলে জানা গিয়েছে। কিন্তু তিনিই শেষ পর্যন্ত করোনার কাছে হেরে গেলেন। ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের হিসাব অনুযায়ী শুধু মহারাষ্ট্রেই ১৮ হাজার চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্যে ১৬৮ জন মারা গিয়েছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: Corona Live Update: করোনা আক্রান্ত অভিনেত্রী চৈতী ঘোষাল, রয়েছেন আইসোলেশনে]

এদিকে বুধবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ২ লক্ষ ৯৫ হাজার ৪১ জন করোনা (Corona virus) আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বেশির ভাগই মহারাষ্ট্রের। দেশে মোট করোনা আক্রান্ত ১ কোটি ৫৬ লক্ষ ১৬ হাজার ১৩০ জন। এদিকে একদিনে এই মারণ ভাইরাসে প্রাণ হারালেন ২,০২৩ জন। দেশে এখনও পর্যন্ত করোনার বলি ১ লক্ষ ৮২ হাজার ৫৫৩ জন। লাফিয়ে বাড়ছে অ্যাকটিভ কেসও। বর্তমানে করোনার চিকিৎসাধীন ২১ লক্ষ ৫৭ হাজার ৫৩৮ জন। মহারাষ্ট্র ছাড়াও উদ্বেগ বাড়াচ্ছে উত্তরপ্রদেশ, দিল্লি, পাঞ্জাব, কর্ণাটক, ছত্তিশগড়ের মতো রাজ্যও।

[আরও পড়ুন: এবার করোনার কবলে ধোনির বাবা-মা, ভরতি হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement