BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পথের কাঁটা’ বাবা-মাকে প্রেসার কুকার-হাতুড়ি দিয়ে খুন! গ্রেপ্তার নাবালিকা ও ৩৭ বছরের প্রেমিক

Published by: Kishore Ghosh |    Posted: August 10, 2022 10:38 am|    Updated: August 10, 2022 11:11 am

A Teenage girl and 37-year-old boyfriend kill her parents | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ বছরের মেয়ের সঙ্গে ৩৭ বছরের যুবকের সম্পর্ক নিয়ে আপত্তি ছিল বাবা-মায়ের। নৃশংসভাবে খুন করে পথের কাঁটা বাবা-মাকে সরিয়ে দিল নাবালিকা মেয়ে ও তার প্রেমিক! সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ঝাড়খণ্ডে (Jharkhand)। ঘটনার তদন্তে নেমে নাবালিকা ও তার প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঝাড়খণ্ড পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি জামশেদপুর (Jamshedpur) শহরের। গত রবিবার টেলকো থানা এলাকায় হত্যাকাণ্ডটি ঘটে। সোমবার স্থানীয় একটি পুকুরের ধার থেকে দম্পতির দেহ উদ্ধার হয়। অন্যদিকে ওইদিনই প্রতিবেশীরা দেখেন বাড়ি ভেসে যাচ্ছে রক্তে। তারাই পুলিশে খবরে দেন।

[আরও পড়ুন: আইন ভাঙার অধিকার রয়েছে মন্ত্রীদের! বিতর্কিত মন্তব্য নীতীন গড়করির]

পুলিশের বক্তব্য, মৃত দম্পতির মেয়ে ১৫ বছরের নাবালিকার সঙ্গে ৩৭ বছরের যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাঁরা বিয়ে করবে বলে ঠিক করে। এদিকে বয়সে অনেকটা বড় ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক তথা বিয়ের সিদ্ধান্তে আপত্তি ছিল বাবা (৪৫) মায়ের (৩৫)। রবিবার ভোরে প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করার পরিকল্পনা করেছিল নাবালিকা। কিন্তু ভোরে বাড়ি ছাড়ার সময় বাবা-মার চোখে পড়ে যায় সে। বাবা-মা নাবালিকাকে আটকানোর চেষ্টা করেন। যদিও মানতে চায়নি মেয়ে। এরপর তাকে জোর করে আটকে রাখার চেষ্ট করতেই মারাত্মক ঘটনা ঘটে।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় সংক্রমণ বাড়লেও কমছে অ্যাকটিভ কেস, ফের করোনা আক্রান্ত প্রিয়াঙ্কা গান্ধী]

নাবালিকা ও তাঁর প্রেমিক মিলে নাবালিকার বাবা-মাকে নৃশংসভাবে খুন করে। পুলিশের বক্তব্য, দম্পতিকে হাতুড়ি ও প্রেসার কুকার দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এরপর একটি স্কুটারে করে পালিয়ে যায় নাবালিকা ও তার প্রেমিক। সোমবার খুনের ঘটনা জানতে পেরে প্রতিবেশীরাই পুলিশে খবর দেন। জামশেদপুরের এসপি কে বিজয় (K Vijay) জানিয়েছেন, ২৪ ঘণ্টার মধ্যে হত্যা রহস্যের সমাধান করেছে পুলিশ। মঙ্গলবার নাবালিকা ও তার প্রেমিককে ওমনগরের একটি ভাড়া বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। খুনে ব্যবহৃত হাতুড়ি ও প্রেসার কুকুর উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায মামলা রুজু করা হযেছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে