BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেসবুকে আলাপ, মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ! গুরুতর অভিযোগ রাজস্থানের মন্ত্রীপুত্রের বিরুদ্ধে

Published by: Kishore Ghosh |    Posted: May 8, 2022 8:55 pm|    Updated: May 8, 2022 9:15 pm

A Woman Alleges Rajasthan Minister's Son Raped Her Delhi Police Registered FIR | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানের (Rajasthan) এক মন্ত্রীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল। দায়ের হল এফআইআর (FIR)। বছর ২৩-এর এক তরুণী মন্ত্রীপুত্রের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ আনলেন। এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে রাজস্থানের কংগ্রেস সরকার।

ওই মন্ত্রীর নাম মহেশ যোশি (Mahesh Joshi)। মহেশের ছেলে রোহিত যোশির (Rohit Joshi) বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ উঠেছে। তরুণীর অভিযোগের ভিত্তিতে রবিবার ৮ মে এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী অভিযোগ করেন, গত বছরের ৮ জানুয়ারি থেকে চলতি বছরের ১৭ এপ্রিলের মধ্যে তাঁকে একাধিক বার ধর্ষণ করেছে মন্ত্রীর ছেলে। তরুণীকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিল সে।

[আরও পড়ুন: কাশ্মীরে বড় সাফল্য সেনার, খতম লস্করের ‘মোস্ট ওয়ান্টেড জঙ্গি’-সহ ২]

তরুণী জানিয়েছেন, গত বছর রাজস্থানের জনস্বাস্থ্য প্রকৌশলী মন্ত্রীর ছেলে রোহিতের সঙ্গে তাঁর আলাপ হয় ফেসবুকে। প্রথমবার তাঁরা জয়পুরে দেখা করেন। এরপর ২০২১ সালের ৮ জানুয়ারি তাঁকে সওয়াই মাধোপুরে আসতে বলে রোহিত। সেবারই তাঁর পানীয়তে মাদক মিশিয়ে দেয় রোহিত। পরদিন সকালে তাঁর নগ্ন ছবি ও ভিডিও দেখানো হয়। যা দেখে চিন্তিত হয়ে পড়েন তরুণী।

একবার দিল্লিতেও তাঁর সঙ্গে দেখা করেন রোহিত। সেবার তাঁরা স্বামী-স্ত্রী পরিচয়ে একটি হোটেলে ওঠেন। বিয়ের প্রতিশ্রুত দেয় রোহিত। যদিও তারপর মদ খেয়ে তরুণীকে মারধর করে সে। তরুণীর অশ্লীল ভিডি তৈরি করে। তা ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। গত বছরের ১১ আগস্টে তরুণী বুঝতে পারেন তিনি গর্ভবতী হয়ে পড়েছেন। যদিও রোহিত সন্তান চায়নি। ফলে সে ভ্রুণ নষ্ট করার ওষুধ খাওয়ানোর চেষ্টা করে। তবে তরুণী তা খাননি।

[আরও পড়ুন: বিয়েবাড়িতে গান গাইতে ডেকে তরুণীর মাথায় বন্দুক ঠেকিয়ে গণধর্ষণ! গ্রেপ্তার তিন যুবক]

পুলিশ জানিয়েছে, মন্ত্রীপুত্রের বিরুদ্ধে ধর্ষণ, মাদকাসক্ত অবস্থায় মারধর, গর্ভে সঞ্চার হওয়া ভ্রুণ নষ্টের চেষ্টা, জোর করে বিয়ের জন্য তরুণীকে অপহরণ, শ্লীলতাহানি-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই বিষয়ে রাজস্থান পুলিশের সঙ্গে যৌথভাবে তদন্ত প্রক্রিয়া এগোনো হবে বলে জানিেয়ছে দিল্লি পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে