১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাগি খেয়ে মৃত্যু হল তরুণীর, কারণ জানলে শিউরে উঠবেন

Published by: Kishore Ghosh |    Posted: July 30, 2022 3:18 pm|    Updated: July 30, 2022 3:18 pm

A Woman Dies After Eating Instant Noodles With Tomatoes Laced With Rat Poison | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুহূর্তের অসাবধানতা থেকে ঘটে গেল চরম ঘটনা! বাড়িতে ইঁদুরের উৎপাত, তাই একটি টমোটোয় ইঁদুরের বিষ (Rat Poison) মিশিয়ে ছিলেন তরুণী। ম্যাগি তৈরি করার সময় ভুল করে সেই টমেটো দিয়ে দেন রান্নায়। এরপর সেই বিষাক্ত ম্যাগি খেয়েই মর্মান্তিক মৃত্যু হল মুম্বইয়ের (Mumbai) বাসিন্দা ওই তরুণীর। বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকেরা। যদিও বাঁচানো যায়নি।

মৃতা গৃহবধূ তরুণীর নাম রেখা নিষাদ (Rekha Nishad)। মুম্বই শহরের মালাদ এলাকার পাসকেল ওয়াড়ির বাসিন্দা ছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, ইঁদুর মারতে গত ২১ জুলাই তিনি একটি টমেটোতে বিষ মিশিয়ে রেখেছিলেন। পরদিন সেই বিষাক্ত টমেটোই ভুল করে ম্যাগিতে দিয়ে ফেলেন। পুলিশ আধিকারিক মুসা দেবর্ষী জানিয়েছেন, টিভি দেখতে দেখতে রান্না করছিলেন গৃহবধূ। ওই সময়েই অন্যমনস্ক হয়ে বিষাক্ত টমোটো ম্যাগিতে দিয়ে দেন। পরে সেই খাবার নিজেই খান।

[আরও পড়ুন: গুজরাটি আর রাজস্থানিরা না থাকলে বাণিজ্যনগরী হত না মুম্বই, মহারাষ্ট্রের রাজ্যপালের মন্তব্যে বিতর্ক]

ম্যাগি খাওয়ার ঘণ্টা খানেক বাদেই প্রবল বমি শুরু হয় মহিলার। তরুণীর শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। তাঁর স্বামী ও দেওর তাঁকে স্থানীয় হাসপাতাল নিয়ে গিয়ে ভরতি করেন। সপ্তাহ খানেকের বেশি সময় ধরে সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। গতকাল মৃত্যু হয় তরুণীর।

[আরও পড়ুন: ৩১ জুলাইয়ের মধ্যে আয়কর রিটার্ন না করলে হতে পারে ‘শাস্তি’! কত টাকা জরিমানা দিতে হবে?]

এই ঘটনায় দুর্ঘটনাজনতি মৃত্যুর অভিযোগ দায়ের করেছে পুলিশ।ওই মহিলা তাঁর স্বামী ও দেওরের সঙ্গে থাকতেন বলে জানা গিয়েছে। নানা ধরনের কাজ করে জীবিকা নির্বাহ করতেন তরুণী। আচমকা এমন ঘটনায় পরিবারের লোকজন ভেঙে পড়েছেন। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। কীভাবে এই ঘটনা ঘটে গেল তা কিছুতেই বুঝতে পারছেন না কেউ।

এর আগে পুরনো নুডলস খেয়ে মৃত্যুর ঘটনা জানা গিয়েছিল। সেই ঘটনা খোদ নুডলের দেশ চিনের। এক বছর ধরে ফ্রিজে রাখা নুডলস রান্না করে খেয়েছিল একটি পরিবার। নুডলস স্যুপ খাওয়ার কয়েক ঘণ্ট পরই অসুস্থ হয়ে পড়ে সকলে। ওই পরিবারের ৯ জনেরই মৃত্যু হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে