BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আপ বিধায়কের বিরুদ্ধে তোলাবাজি ও হেনস্তার অভিযোগ, দিল্লিতে আত্মঘাতী চিকিৎসক

Published by: Soumya Mukherjee |    Posted: May 9, 2020 2:42 pm|    Updated: May 9, 2020 2:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা যুদ্ধের শরিক হওয়া চিকিৎসকদের সম্মান জানাচ্ছে গোটা দেশ। তাঁদের লড়াইকে কুর্নিশ জানাচ্ছে। ঠিক তখনই দিল্লির একজন আপ (AAP) বিধায়কের বিরুদ্ধে মানসিক হেনস্তার অভিযোগ জানিয়ে আত্মঘাতী হলেন এক চিকিৎসক। অভিযুক্ত ওই বিধায়ক প্রকাশ জারওয়াল ও তাঁর নামে একসঙ্গী কপিল নাগরের নামে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি হয়েছে। তারপর থেকেই তাঁদের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে পুলিশ সূত্রে খবর। সুইসাইড নোটে নাম থাকার করাণ দুবার পুলিশের তরফে জেরার জন্য তাঁদের সমন পাঠানো হয়েছে। কিন্তু, এখনও পর্যন্ত তার কোনও জবাব পাওয়া যায়নি। পলাতক অভিযুক্তদের সন্ধানে তল্লাশি চালানোর পাশাপাশি বৃহস্পতিবার ওই বিধায়কের বাবা ও ভাইদের জেরা করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৮ এপ্রিল দক্ষিণ দিল্লির বাড়ি থেকে ৫২ বছরের এক চিকিৎসকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাস্থল থেকে পাওয়া ওই চিকিৎসকের সুইসাইড নোটে উল্লেখ করা হয়েছে, তাঁর কাছ থেকে টাকা চেয়েছিল প্রকাশ জারওয়াল নামে ওই আপ বিধায়ক। তা দিতে রাজি না হওয়ায় ওই চিকিৎসককে হেনস্তা করা হয়। তাই তিনি আত্মহত্যা করতে বাধ্য হলেন।

[আরও পড়ুন: ৪০০ কোটি টাকা নিয়ে ফেরার একাধিক ব্যবসায়ী! চার বছর পর অভিযোগ SBI-এর ]

মৃত চিকিৎসকের ছেলে পুলিশকে জানান, তাঁর বাবা একটি ক্লিনিক চালানোর পাশাপাশি দিল্লির জল বোর্ডের অনুমতি নিয়ে ২০০৭ সাল থেকে জল সরবরাহের ব্যবসাও করতেন। সেই বিষয় নিয়েই তাঁর বাবাকে হেনস্তা করেন ওই বিধায়ক।

যদিও এই বিষয়ে অভিযোগ ওঠার পরেই একটি সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেকে নির্দোষ বলে দাবি করেছিলেন ওই আপ বিধায়ক। তিনি বলেছিলেন, ‘সংবাদমাধ্যম সূত্রে জানতে পারি যে এক চিকিৎসক যিনি জলের ব্যবসাও করতেন, সম্প্রতি আত্মহত্যা করেছেন। তাঁর সুইসাইড নোটে আমার নামে অভিযোগও জানিয়েছেন। কিন্তু, আমি সম্পূর্ণ নির্দোষ। আমি তাঁর সঙ্গে আট-দশ মাস দেখা করা তো দূরের কথা ফোনেও কথা বলিনি।’

[আরও পড়ুন: করোনা রোগীদের হাসপাতাল থেকে ছাড়ার বিধিতে বদল, নয়া গাইডলাইন স্বাস্থ্যমন্ত্রকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement