BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিকৃতকাম ব্যক্তির লালসার শিকার ৫০০ নাবালিকা, উঠল ফাঁসির দাবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 16, 2017 12:53 pm|    Updated: January 16, 2017 12:53 pm

Activists seek death sentence for paedophile who raped 500 minor girls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল রংয়ের জ্যাকেটটাই ছিল ‘লাকি’। সেটা পরলেই নাকি বেশি সুযোগ মিলত। কীসের সুযোগ? নাবালিকাকে ভোগ করার সুযোগ। উত্তরপ্রদেশ থেকে ট্রেনে করে দিল্লি আসার সময় তার খোঁজ থাকত একা বালিকার দিকে। ভুলিয়ে ভালিয়ে তাদের একবার কোনও নির্মীয়মাণ বাড়ির কাছে নিয়ে যেতে পারলেই কেল্লা ফতে। সেখানেই ধর্ষণ করা হত তাদের। এরকম একটা দু’টো ঘটনা নয়। প্রায় ৫০০ নাবালিকাকে ধর্ষণ করে গ্রেপ্তার সুনীল রাস্তোগি।

(খাদির ক্যালেন্ডারে ছবি, জানেনই না প্রধানমন্ত্রী)

গত ১৩ বছর ধরে এই কাজ চালিয়ে গিয়েছে ওই ব্যক্তি। পুলিশের জালে ধরা পড়ার পর নিজের কৃতকর্ম স্বীকারও করেছে সে। জানিয়েছে, যে কোনও নাবালিকাকে স্কুল থেকে ফিরতে দেখলেই সে টোপ দিত। বলত, বাড়ি থেকে তার জন্য বিশেষ কিছু পাঠানো হয়েছে। সেই টোপে ধরা পড়লেই নাবালিকাকে নিয়ে গিয়ে কোনও নির্জন জায়গায় ধর্ষণ করত সে। পরপর অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। যে যে এলাকা থেকে অভিযোগ আসছিল, সেই জায়গাগুলোর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। ওই ব্যক্তির স্কেচ করে বাড়িতে বাড়িতে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তারপরই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পুলিস জানিয়েছে, বিকৃতকাম ওই ব্যক্তি এক ধরনের মানসিক অসুস্থতার শিকার।

ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে দেশ জুড়ে। পুলিশ প্রশাসনের চোখে ধুলো দিয়ে কীভাবে প্রায় এক দশক ধরে ওই ব্যক্তি এই কাজ চালিয়ে গেল, তা নিয়ে প্রশ্ন উঠছে। বিকৃতকাম ওই ব্যক্তির ফাঁসি চেয়েছেন দিল্লি মহিলা কমিশনের প্রধান বরখা শুক্লা। অন্যান্য সমাজকর্মীরাও একই দাবিতে সোচ্চার হয়েছেন। ওই ব্যক্তির যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়, এমনটাই দাবি গোটা দেশের।

(এটিএম থেকে টাকা তোলায় নয়া বিধিনিষেধ কেন্দ্রের!)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে