BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কৃষ্ণের দর্শন পেতে ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী রাশিয়ার যুবতী

Published by: Biswadip Dey |    Posted: January 24, 2021 5:14 pm|    Updated: January 24, 2021 5:29 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন শ্রীকৃষ্ণের (Lord Krishna) এক পরম ভক্ত। মনে মনে ইচ্ছা ছিল ঈশ্বর দর্শনের। কিন্তু শেষ পর্যন্ত সেই ইচ্ছা এমন ভয়ংকর পর্যায়ে পৌঁছবে, তা বোধহয় কেউ ভাবতে পারেনি। শনিবার রাতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মথুরায় (Mathura) একটি বাড়ির ৬ তলা থেকে ঝাঁপ দিয়ে এক রাশিয়ান মহিলা (Russian woman) আত্মহত্যা (Suicide) করেছেন। তাঁর ঘনিষ্ঠদের দাবি, কৃষ্ণের দেখা পেতে উতলা হয়ে উঠেই এই চরম সিদ্ধান্ত নেন তিনি।

পুলিশ সুপারিন্টেন্ডেন্ট এমপি সিং জানিয়েছেন, ৪০ বছরের ওই মহিলার নাম মেলোভস্কায়া। রাশিয়ার রোস্তভ শহরের বাসিন্দা ওই মহিলা ট্যুরিস্ট ভিসা নিয়ে এদেশে এসেছিলেন। বৃন্দাবনের অ্যাপার্টমেন্টটিতে তিনি একলাই থাকতেন। ‘বৃন্দাবন ধাম’ নামের ওই বাড়িটি ‘রাশিয়ান বিল্ডিং’ নামেই পরিচিত। বহু রাশিয়ানই মথুরায় এলে ওখানে থাকেন। এক সূত্র থেকে জানা যাচ্ছে, মৃতা মহিলার এক বান্ধবী জানিয়েছেন, ইদানীং তিনি সব সময় কৃষ্ণের প্রতি তাঁর ব্যাকুলতার কথা বলতেন। জানাতেন, একবার শ্রীকৃষ্ণের দেখা পেতে চান তিনি। এরপরই শনিবার রাতে তিনি আচমকাই লাফ দেন ৬ তলা থেকে। সঙ্গে সঙ্গে এলাকার বাসিন্দাদের সাহায্যে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর চোট এতটাই গুরুতর ছিল, হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। মহিলার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ‘নেতাজিকে হত্যা করেছিল কংগ্রেস’, বিস্ফোরক অভিযোগ বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের]

কিন্তু সত্যিই কি কৃষ্ণপ্রেমে মগ্ন হয়েই আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি? সে বিষয়ে অবশ্য নিশ্চিত নয় পুলিশ। উত্তরপ্রদেশের পুলিশের বক্তব্য, এখনও অনেক তদন্তের দরকার। যদিও স্থানীয় বাসিন্দারা মনে করছেন, অন্ধবিশ্বাসের কারণেই তিনি এই পথ বেছে নিয়েছেন। কিন্তু পুলিশ সেই দাবিকে এখনই পুরোপুরি মান্যতা দিচ্ছে না। তারা খতিয়ে দেখছে, এর পিছনে অন্য কোনও কারণ লুকিয়ে রয়েছে কিনা।

[আরও পড়ুন: ২৬ জানুয়ারি রাজধানীর রাজপথে কৃষকদের ট্রাক্টর মিছিল, মিলল দিল্লি পুলিশের অনুমতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement