BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্ক উড়িয়ে আইসোলেশন ক্যাম্পে উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

Published by: Paramita Paul |    Posted: February 2, 2020 9:31 pm|    Updated: March 12, 2020 1:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যুপুরী থেকে বেঁচে ফিরেছেন ওরা। যদিও মারণরোগ ওঁদের দেহে প্রবেশ করেছে কিনা তা এখনও জানেন না। কিন্তু সেই ভাবনায় মাথায় ঘামাতে নারাজ চিন থেকে দেশে ফেরা মোট ৬০০ জন ভারতীয়। বরং করোনেশন ক্যাম্পে বেশ মজায় আছেন তাঁরা। রবিবারই তাদের মউজ-মস্তির এক টুকরো ছবি সামনে এসেছে। দিল্লির মানেসরের আইসোলেশন ক্যাম্পের এক ব্যারাকে হরিয়ানভি গানের সঙ্গে কোমর দুলিয়েছেন তাঁরা। সেই ভিডিও ভাইরালও হয়েছে নেট দুনিয়ায়।

[আরও পড়ুন : ‘কথা না শুনলেই চলবে গুলি’, দিল্লিতে যোগীর নিদানে বির্তকের ঝড়]

শনিবার সকালে দেশে ফেরেন করোনা-আতঙ্কে চিনের ইউহান প্রদেশে আটকে থাকা তিন নাবালক-সহ মোট ৩২৪ জন ভারতীয়। যাদের মধ্যে অধিকাংশই পড়ুয়া। প্রথম দফায় দেশে ফেরা ভারতীয়দের মধ্যে বর্ধমানের সাম্য রায়ও রয়েছেন। দেশে ফেরা ভারতীয়দের আপাতত ‘করেনটাইন’ করে রাখা হবে। অর্থাৎ আগামী ১৪ দিন দিল্লির কাছে মানেসরের বিশেষ আইসোলেশন ক্যাম্পে চিকিৎসকদের নজরদারিতে থাকবেন তাঁরা। দিনে তিনবার হচ্ছে শারীরিক পরীক্ষা। তাঁদের দেহে করোনা ভাইরাসের উপসর্গ না মিললে তবেই বাড়ি ফিরতে পারবেন। তবে বাড়ি ফেরার পরও তাদের উপর জেলাস্তরে নজরদারি চালানো হবে।

[আরও পড়ুন : নির্ভয়ার দোষীদের ফাঁসি কবে? রায় স্থগিত দিল্লি হাই কোর্টেও]

কিন্তু রোগ নিয়ে আদৌ ভাবিত নন চির ফেরত নাগরিকরা। বরং দেশে ফিরে আসায় উৎসবে মেতেছেন তাঁরা। মুখে মুখোশ পরেই গানের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁদের। প্রকাশিত হওয়া ভিডিও দেখা গিয়েছে, ফিরে আসা পড়ুয়ারা গানের তালে উদ্দাম নাচে মেতেছেন। তবে তাদের মুখে রয়েছে ত্রিস্তরীয় মুখোশ। এয়ার ইন্ডিয়ার মুখপাত্র ধনঞ্জয় কুমার সেই ভিডিও টুইট করেছেন। ২৫০ জন ইতিমধ্যে সেই ভিডিও শেয়ার করে ফেলেছেন। সেই ভিডিওর নিচে প্রাক্তন সেনাকর্মী মেজর সুরেন্দ্র পুনিয়া লিখেছেন, হরিয়ানভি গানের তালে নাচছে করোনা ভাইরাস। চিন থেকে দেশে ফিরে মানেসার শিবিরের অংশ পড়ুয়াদের মজা করতে দেখে ভালো লাগছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement