BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অর্ণব গোস্বামীর সঙ্গে ‘অভব্য’ আচরণের জের, কুণাল কামরার উপর নিষেধাজ্ঞা জারি ভিস্তারার

Published by: Sulaya Singha |    Posted: March 13, 2020 9:46 pm|    Updated: March 13, 2020 9:46 pm

Airlines Vistara bans Kunal Kamra from flying till April 27

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনার দু’মাস অতিক্রান্ত। আর এতদিন পর কুণাল কামরার বিমানযাত্রার উপর নিষেধাজ্ঞা জারি করল ভিস্তারা। শুক্রবার টুইট করে নিজেই সে কথা জানান জনপ্রিয় কমেডিয়ান।

গত ২৮ জানুয়ারি মুম্বই থেকে লখনউগামী বিমানে মাঝ আকাশে অর্ণব গোস্বামীকে ‘কাপুরুষ’ এবং ‘ভীতু’ বলে কটাক্ষ করেছিলেন জনপ্রিয় কমেডিয়ান কুণাল। যে ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপরই বিপাকে পড়তে হয় তাঁকে। বিমানের মধ্যে কুণালের ‘অভব্য’ আচরণের অভিযোগ তুলে তাঁকে ৬ মাসের জন্য কালো তালিকাভুক্ত করে ইন্ডিগো। যদিও পরে সেই মেয়াদ কমিয়ে তিন মাস করা হয়। সেই সংস্থার পাশাপাশি কুণালের জন্য পরিষেবা বন্ধ করে গো এয়ার, এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো এবং স্পাইস জেট।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: ৭টি দেশে বিমান পরিষেবা বাতিল এয়ার ইন্ডিয়ার]

ঘটনার দু’মাস কেটে যাওয়ার পর এবার তাঁর উপর নিষেধাজ্ঞা জারি করল ভিস্তারা বিমান সংস্থা। ভিস্তারার তরফে জানানো হয়েছে, গোটা বিষয়টি খতিয়ে দেখেছে অভ্যন্তরীণ তদন্তকারী কমিটি। যাতে যুক্ত ছিল ইন্ডিগোও। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আগামী ২৭ এপ্রিল পর্যন্ত কুণাল কামরাকে কোনও পরিষেবা দেবে না সংস্থা। মজার বিষয় হল, যখন অন্যান্য বিমান সংস্থাগুলি কমেডিয়ানের দিক থেকে মুখ ফিরিয়েছিল, তখন ভিস্তারাই তাঁর পাশে দাঁড়িয়েছিল। তবে এবার নিজেদের অবস্থান থেকে সরে দাঁড়াল তারা।

ভিস্তারা নিষেধাজ্ঞা জারি করার পরই টুইট করে খবরটি জানান কুণাল। লেখেন, “২৭ এপ্রিল পর্যন্ত এয়ার ভিস্তারাও আমায় পরিষেবা দেওয়া বন্ধ করল। এমন সময়ে তারা নিষেধাজ্ঞা জারি করল, যখন কোথাও যাওয়ার নেই। শুধু এটুকুই বলব যে আমি দুঃখিত নই, অবাকও হইনি। আবার নিষেধাজ্ঞার জন্য ভোগান্তিও হবে না।” তবে ভিস্তারার নয়া সিদ্ধান্তেই স্পষ্ট যে অর্ণব-কুণাল তরজা এখন ফ্যাকাসে হয়ে যায়নি। জল আরও কতদূর গড়ায়, সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘ক্যাপ্টেন না করলে কোহলি কি পাকিস্তানে যোগ দেবেন’, জ্যোতিরাদিত্যকে কটাক্ষ কংগ্রেস নেতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে