BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

“শরদ পওয়ারই আমার নেতা”, জল্পনা বাড়িয়ে টুইট অজিতের

Published by: Subhajit Mandal |    Posted: November 24, 2019 6:08 pm|    Updated: November 24, 2019 6:18 pm

Ajit Pawar has tweeted that NCP chief Sharad Pawar is his leader

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রের রাজনীতিতে আলোড়ন ফেলে দিয়েছেন তিনি। আপাতত তাঁকে ঘিরেই আবর্তিত মারাঠাভূমের যাবতীয় রাজনৈতিক উত্থান-পতন। অথচ, যাবতীয় বিতর্কের মধ্যে শনিবার গোটা দিন নীরব ছিলেন অজিত পওয়ার। এবার মুখ খুলেই একপ্রকার বিস্ফোরণ ঘটালেন অজিত। ইঙ্গিত দিলেন, তিনি যা যা করছেন সবটাই শরদ পওয়ারকে শিরোধার্য্য রেখেই। সাফ জানিয়ে দিলেন, “শরদ পওয়ারই আমার নেতা। আমি এনসিপিতে আছি, এবং এনসিপিতেই থাকব।”

 


আবার তিনি নিজেই বললেন, “আমাদের এনসিপি-বিজেপি জোট মহারাষ্ট্রে আগামী পাঁচ বছরের জন্য স্থায়ী সরকার উপহার দেবে। আমরা যত্ন সহকারে মহারাষ্ট্র এবং মহারাষ্ট্রের মানুষের জন্য কাজ করব।” এখানেই প্রশ্ন উঠছ, পওয়ারকেই যদি অজিত নেতা মেনে থাকেন, তাহলে তিনি বিজেপির সাথে হাত মেলালেন কেন? তবে, কী অজিতের সিদ্ধান্তে সায় আছে শরদ পওয়ারের?
উল্লেখ্য, মহারাষ্ট্রে যখন শিব সেনা-এনসিপি-কংগ্রেস জোট জল্পনা চলছে, তখনই হঠাৎ মোদির সঙ্গে দেখা করেন মারাঠা স্ট্রং ম্যান শরদ। সেই বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ-নির্মলা সীতারমণরাও। তারপরই হঠাৎ ভোলবদল করেন অজিত পওয়ার। অনেকেই মনে করছিলেন, এর নেপথ্যে হয়তো সিনিয়র পওয়ারের ইশারা রয়েছে। অজিতের এদিনের বক্তব্যে অবশ্য তারই ইঙ্গিত পাচ্ছেন অনেকে। আবার, অনেকেই অজিতের আজকের বক্তব্যকে নেহাতই রাজনৈতিক চাল বলে উড়িয়ে দিচ্ছেন অনেকে। তাঁরা বলছেন, একের পর এক বিধায়ক শরদ শিবিরে ফিরে যাওয়ায় ফের কাকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চাইছেন অজিত পওয়ার। এদিকে শরদ পওয়ার সাফ জানিয়ে দিয়েছেন, বিজেপির সঙ্গে জোটের কোনও প্রশ্নই ওঠে না। অজিত বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে।

[আরও পড়ুন: ‘নিঃসঙ্গ’ অজিত পওয়ার, একে একে এনসিপিতে ফিরলেন ৫২ বিধায়ক!]


আবার তাৎপর্যপূর্ণভাবে আজই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-সহ বিজেপির শীর্ষস্থানীয় ২০ জন নেতাকে ধন্যবাদ জানিয়েছেন অজিত পওয়ার। আত্মবিশ্বাসের সঙ্গে তিনি জানিয়েছেন, তাঁদের সরকার টিকবেই। এখানে প্রশ্ন উঠছে, একের পর এক বিধায়ক যখন সঙ্গ ছাড়ছেন, তখন এত আত্মবিশ্বাস অজিত পওয়ার পাচ্ছেন কোথায়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে