BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অখিল ভারতীয় আখড়া পরিষদ প্রধানের ঝুলন্ত দেহ উদ্ধার, কারণ নিয়ে ধোঁয়াশা

Published by: Sayani Sen |    Posted: September 20, 2021 8:15 pm|    Updated: September 20, 2021 9:08 pm

Akhara Parishad head Mahant Narendra Giri found dead । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অখিল ভারতীয় আখড়া পরিষদ (Akhil Bharatiya Akhada Parishad) প্রধানের রহস্যমৃত্যু। প্রাথমিকভাবে অনুমান, গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। পুলিশের দাবি, আত্মঘাতী হয়েছেন তিনি। 

বছর বাহান্নের মোহন্ত নরেন্দ্র গিরি মহারাজ (Mahant Narendra Giri Maharaj) উত্তরপ্রদেশের প্রয়াগরাজের (Prayagraj) বাসিন্দা। সোমবার সকাল থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাঁর ঘর ভিতর থেকে বন্ধ ছিল। বারবার ডাকাডাকির পরেও কোনও সাড়াশব্দ না মেলায় সন্দেহ দানা বাঁধে। খবর দেওয়া হয় পুলিশে।

[আরও পড়ুন: অভিষেকের সঙ্গে সাক্ষাৎ লকেট চট্টোপাধ্যায়ের? জল্পনার মধ্যেই মুখ খুললেন BJP সাংসদ]

খবর পাওয়ামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ প্রথমে ঘরের দরজা ধাক্কা দেয়। তবে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি তাঁর। দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। অখিল ভারতীয় আখড়া পরিষদের প্রধান মোহন্ত নরেন্দ্র গিরি মহারাজকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। অবাক হয়ে যান প্রায় সকলেই। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গলায় নাইলন দড়ির ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি।  

উল্লেখ্য, এপ্রিলের শুরুতে কুম্ভমেলা চলাকালীন হরিদ্বারে মোহন্ত নরেন্দ্র গিরি মহারাজের সঙ্গে দেখা করেন অখিলেশ যাদব। তারপরই অখিলেশ যাদব করোনা আক্রান্ত হন। ভাইরাস থাবা বসিয়েছিল নরেন্দ্র গিরি মহারাজের শরীরেও। সেই সময় আশ্রমে আইসোলেশনেই ছিলেন তিনি। সোমবার মোহন্ত নরেন্দ্র গিরি মহারাজের মৃত্যুতে রহস্য দানা বেঁধেছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) এবং সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব (Akhilesh Yadav) শোকপ্রকাশ করেছেন।

[আরও পড়ুন: রাজ্যসভার উপনির্বাচনে সুস্মিতা দেবের বিরুদ্ধে প্রার্থী দিচ্ছে না BJP, ঘোষণা শুভেন্দু অধিকারীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement