১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ে করতে রাজি হয়নি প্রেমিক, মুখে অ্যাসিড ছুঁড়ল যুবতী

Published by: Soumya Mukherjee |    Posted: October 26, 2019 6:13 pm|    Updated: October 26, 2019 6:13 pm

19-Year-Old Girl Throws Acid On Boyfriend For Refusing To Marry Her

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম করতে রাজি না হওয়ায় অনেক মেয়ের মুখেই অ্যাসিড ছোঁড়ার ঘটনা ঘটেছে। এর জেরে জেলও খেটেছে অনেকে। কিন্তু, বিয়ে করতে না চাওয়ায় প্রেমিকের মুখে অ্যাসিড ছোঁড়ার ঘটেছে
খুবই কম। এবার সেই ব্যতিক্রমী ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ের কাওয়ারসি থানার জীবনগড় এলাকায়। মাস কয়েক প্রেম করার পর বিয়ে করতে রাজি না হওয়ায় এক যুবকের মুখে অ্যাসিড ছুঁড়েছে ১৯ বছরের যুবতী। আক্রান্ত যুবকের পরিবারের তরফে ওই যুবতীর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে অভিযুক্ত যুবতীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: তিন দশকে প্রথম, সঞ্চিত সোনা বেচে লাভের টাকা কেন্দ্রকে দিচ্ছে রিজার্ভ ব্যাংক]

আক্রান্ত যুবকের মায়ের অভিযোগ, কয়েকমাস আগে ওই যুবতীর সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর ছেলের। কিন্তু, একমাস আগে মেয়েটির সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় সে। সম্পর্ক থেকে বেরিয়ে আসতেও চায়।
কিন্তু, তাতে রাজি হয়নি মেয়েটি। উলটে প্রতিদিন ফোন করে বিয়ের জন্য চাপ দিতে থাকে। প্রচণ্ড বিরক্ত করার পরেও তার ছেলে বিয়ের জন্য রাজি হয়নি। এরপর গত বৃহস্পতিবার সকালে তাকে ফোন করে ওই যুবতী।
কিন্তু, তার ফোন তোলেনি ছেলেটি। কিছুক্ষণ বাদে সে যখন স্থানীয় একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিল তখন আচমকা সেখানে চলে আসে ওই যুবতী। তারপর যুবকটির মুখে অ্যাসিড ছুঁড়ে মারে। বর্তমানে সে জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজে ভরতি রয়েছে।

যদিও পুলিশের জেরায় ওই যুবতী জানিয়েছে, সে নয় ওই যুবকটিই তাকে বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল। না হলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছিল। বাধ্য হয়ে সে এই কাণ্ড ঘটিয়েছে।

[আরও পড়ুন:“প্রার্থী দাগি অপরাধী হলেও তাঁকেই ভোট দিন”, বিজেপি সাংসদের মন্তব্যে বিতর্ক]

এপ্রসঙ্গে জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজের ডাক্তার এসএস জায়েদি জানান, অ্যাসিড লাগার ফলে ওই যুবকের দুটি চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। সেগুলি বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন ডাক্তাররা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে